হাতীবান্ধায় কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান - বিবিধ - Dainikshiksha

হাতীবান্ধায় কৃতি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান

লালমনিরহাট প্রতিনিধি |

হাতীবান্ধা উপজেলা পরিষদ ও শিক্ষা উন্নয়ন কমিটির আয়োজনে শনিবার (০৫ই আগস্ট) দুপুরে ২০১৭ খ্রিস্টাব্দে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদদের সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা পরিষদ হলরুমে-নির্বাহী কর্মকর্তা সৈয়দ এনামুল কবিরের সভাপতিত্বে ‘মানসম্মত শিক্ষা’ নিশ্চিত করার প্রয়াসে শিক্ষার্থীদের এ সম্মাননা প্রদান করা হয়।

প্রতি বছর জেলার হাতীবান্ধায় এইচএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনার আয়োজন করে হাতীবান্ধা শিক্ষা উন্নয়ন কমিটি। এবার ২০ জন কৃতি শিক্ষার্থীকে এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুর রহমান, হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, অধ্যক্ষ মোতাহার হোসেন লাভলু, অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, প্রধান শিক্ষক রেজাউল করিম প্রধান, ও সি রেজাউল করিম, সিংগিমারী ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু।

আনুষ্ঠান শেষে ক্রেষ্ট সনদ ও প্রতিবন্ধী শিক্ষার্থী শাহ্ আলম ও হাসিনা আক্তারকে ৬ হাজার টাকা করে আর্থিক সহায়তা করা প্রদান করা হয়।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান - dainik shiksha সদ্য সরকারিকৃত ২৭১ কলেজ শিক্ষকরা যা জানতে চান মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ - dainik shiksha মেডিকেল ভর্তি কোচিং সেন্টার ১ সেপ্টেম্বর থেকে বন্ধের নির্দেশ অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website