please click here to view dainikshiksha website

হাতুড়িপেটায় আহত স্কুলশিক্ষক পঙ্গু হাসপাতালে

রাজবাড়ি প্রতিনিধি | আগস্ট ১৪, ২০১৭ - ৮:৩৭ পূর্বাহ্ণ
dainikshiksha print

রাজবাড়ীর পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপন কুমার সরকারকে (৩৫) গত শনিবার রাতে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আহত শিক্ষককে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তপন কুমারের ওপর হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে গতকাল রবিবার বিকেলে শিক্ষক ও শিক্ষার্থীরা পাংশা উপজেলা শহরে বিক্ষোভ মিছিল করার পাশাপাশি উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেছে। তপন কুমার পৌরসভার নারায়ণপুর গ্রামের শিবনাথ সরকারের ছেলে। তপনের দুই দিন বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।

ওই বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা জানান, গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে পাংশা সরকারি কলেজের পাশের রাস্তা দিয়ে যাচ্ছিলেন শিক্ষক তপন কুমার। এ সময় দুর্বৃত্তদের ১০-১২ জনের একটি দল তাঁর গতিরোধ করে এবং তাঁকে হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে মারাত্মক জখম করে। এ সময় শিক্ষকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তপন কুমারকে সঙ্গে সঙ্গে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। তবে সেখানে অবস্থার অবনতি হলে রাতেই তাঁকে ঢাকা নিয়ে যাওয়া হয় এবং পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

তপন কুমারের ওপর হামলার প্রতিবাদে গতকাল বিকেলে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা পাংশা উপজেলা শহরে বিক্ষোভ করেছেন।

তাঁরা হামলাকারীদের  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করেছেন। বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদ চত্বরে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে পাংশা উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. ফরিদ হাসান ওদুদ, কালুখালী  ডিগ্রি কলেজের অধ্যক্ষ মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কে এম নজীবুল্লাহ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সাবেক কাউন্সিলর মো. সিরাজুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ২টি

  1. moklisur rahman says:

    জামাত শিবিরের ফাসি চাই।

আপনার মন্তব্য দিন