হাবিপ্রবিতে প্রতি আসনে লড়বেন ৫৬ শিক্ষার্থী - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

হাবিপ্রবিতে প্রতি আসনে লড়বেন ৫৬ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক |

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২০ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে। ২ হাজার ৫টি আসনের জন্য ভর্তিযুদ্ধে অংশ নিচ্ছেন ১ লাখ ১২ হাজার ১৯২ জন ভর্তিচ্ছু। সে হিসেবে ১টি আসনের জন্য লড়তে হবে ৫৬ জনকে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক ড. শ্রীপদী শিকদার বলেন, ভর্তি কমিটির সভার নেয়া সিদ্ধান্ত অনুযায়ী  ২০ জানুয়ারি রোববার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০০০০১ থেকে ৭০৮৩৪৭ পর্যন্ত, বেলা ১১টা থেকে সাড়ে ১২ পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০৮৩৪৮ থেকে ৭১৬৬৯৪ পর্যন্ত এবং দুপুর দেড়টা থেকে ৩টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭১৬৬৯৫ থেকে ৭২৫০৪১ পর্যন্ত। বিকাল সাড়ে ৩ থেকে ৫টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বাণিজ্য) রোল নং ৩০০০০১ থেকে ৩০৪১৯৩ পর্যন্ত। ২১ জানুয়ারি সোমবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের রোল নং ৬০০০০১ থেকে ৬০৭৭০৫ পর্যন্ত এবং বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের রোল নং ৬০৭৭০৬ থেকে ৬১২০৫৮ পর্যন্ত, দুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বিজ্ঞান/মানবিক) রোল নং ৩৫০০০১ থেকে ৩৫৭৭০৫ পর্যন্ত এবং বিকাল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত ‘সি’ ইউনিট (বিজ্ঞান/মানবিক) রোল নং ৩৫৭৭০৬ থেকে ৩৬১৪১১ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২২ জানুয়ারি মঙ্গলবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০০০০১ থেকে ২০৯৩২৫ পর্যন্ত এবং বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘বি’ ইউনিটের রোল নং ২০৯৩২৬ থেকে ২১৮৬১২ পর্যন্ত, দুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নং ৪০০০০১ থেকে ৪০৭৯৭৫ পর্যন্ত এবং বিকাল সাড়ে ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের রোল নং ৪০৭৯৭৬ থেকে ৪১৫৯৫১ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৩ জানুয়ারি বুধবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ‘এ’ ইউনিট রোল নং ১০০০০১ থেকে ১০৭৭০৫ পর্যন্ত এবং বেলা ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৭৭০৬ থেকে ১১৫৪১০ পর্যন্ত এবং দুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১১৫৪১১ থেকে ১২৩৩২৬ পর্যন্ত এবং বিকাল সাড়ে ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ‘ই’ ইউনিটের রোল নং ৫০০০০১ থেকে ৫০১৬০০ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা-সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.hstu.ac.bd পাওয়া যাচ্ছে।

একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু - dainik shiksha একাদশে ভর্তি: ২য় দফার আবেদন শুরু বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু - dainik shiksha বিসিএসেও তৃতীয় পরীক্ষক চালু ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো - dainik shiksha ডিগ্রি ২য় বর্ষ পরীক্ষার ফরম পূরণের সময় বাড়লো জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস - dainik shiksha জিপিএ-৫ বিলুপ্তির পর যেভাবে হবে নতুন গ্রেড বিন্যাস পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে - dainik shiksha পাবলিক পরীক্ষার গ্রেড: যা আছে আর যা হবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কঠোর নজরদারির নির্দেশ গণশিক্ষা প্রতিমন্ত্রীর শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন - dainik shiksha শিক্ষক নিবন্ধন: ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ের নতুন সিলেবাস দেখুন সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ - dainik shiksha সার্টিফিকেট ছাপার আগেই ২ কোটি টাকা তুলে নিলেন ছায়েফ উল্যাহ রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট - dainik shiksha রাজধানীর সকল ফার্মেসি থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ এক মাসের মধ্যে সরিয়ে নিতে হবে: হাইকোর্ট জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া  - dainik shiksha please click here to view dainikshiksha website