হোটেলে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ - স্কুল - Dainikshiksha

হোটেলে আটকে রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ

পটুয়াখালী প্রতিনিধি |

পটুয়াখালীর কুয়াকাটায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে হোটেল কক্ষে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে তার দুলাভাইয়ের বিরুদ্ধে। 

গত ৮ মে বুধবার বিকেলে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহর থেকে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে মোটরসাইকেলে তুলে কৌশলে অপহরণ করে তার দুলাভাই সলেমান হাওলাদার। তাকে কুয়াকাটা সমুদ্র রিসোর্ট আবাসিক হোটেলের ১০১ নম্বর কক্ষে আটকে রাখা হয়।

এসিড নিক্ষেপ করে হত্যার হুমকি দিয়ে ১২ মে পর্যন্ত ওই ছাত্রীকে কয়েকবার ধর্ষণ করে সলেমান। ১৩ মে তাকে কুয়াকাটা থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ১৪ তারিখ তাকে আবার কুয়াকাটায় নিয়ে আসে সলেমান। ১৫ মে বুধবার সকালে মেয়েটি কৌশলে তার কাছ থেকে পালিয়ে বাড়িতে চলে আসে।

এ ঘটনায় বুধবার রাতেই মেয়েটির বড় ভাই বাদী হয়ে সলেমান হাওলাদার ও তার সহযোগী মিলনকে আসামি করে মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মিলনকে গ্রেফতার করলেও সলেমান এখনও পলাতক। 

স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি - dainik shiksha স্নাতক ছাড়া প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নয়: প্রজ্ঞাপন জারি নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) - dainik shiksha নবসৃষ্ট পদে এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা (ভিডিও) জেএসসি-জেডিসির ১২ নভেম্বরের পরীক্ষাও স্থগিত - dainik shiksha জেএসসি-জেডিসির ১২ নভেম্বরের পরীক্ষাও স্থগিত অনার্স ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত সূচি - dainik shiksha অনার্স ২য় বর্ষ পরীক্ষার সংশোধিত সূচি এমপিওভুক্তি : ভুল প্রতিষ্ঠানের তালিকা প্রস্তুত - dainik shiksha এমপিওভুক্তি : ভুল প্রতিষ্ঠানের তালিকা প্রস্তুত অতিরিক্ত ক্লাসের নামে স্কুল কক্ষেই চলে কোচিং - dainik shiksha অতিরিক্ত ক্লাসের নামে স্কুল কক্ষেই চলে কোচিং ভোকেশনাল সমাপনী পরীক্ষার সংশোধিত সূচি - dainik shiksha ভোকেশনাল সমাপনী পরীক্ষার সংশোধিত সূচি আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন - dainik shiksha আলিমের সিলেবাস ও মানবণ্টন দেখুন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website