হোমওয়ার্ক চাওয়ায় শিক্ষিকাকে ছাত্রের ছুরিকাঘাত - ভারতের শিক্ষা - Dainikshiksha

হোমওয়ার্ক চাওয়ায় শিক্ষিকাকে ছাত্রের ছুরিকাঘাত

দৈনিকশিক্ষা ডেস্ক |

ছুটির হোমওয়ার্কের খাতা জমা দিতে বলেছিলেন স্কুলের শিক্ষিকা। এর জেরে ধারালো ছুরি দিয়ে শিক্ষিকাকে উপর্যুপরি কুপিয়েছে একাদশ শ্রেণির এক ছাত্র। সোমবার এই ঘটনা ঘটেছে ভারতে। খবর ইন্ডিয়া টুডের।

জানা যায়, হরিয়ানার সোনপতের ভিগান গ্রামে শ্রী রামকৃষ্ণ স্কুল একমাসের গ্রীষ্মকালীন ছুটির পর সোমবার খোলে। সেদিন একাদশ ছাত্রদের থেকে হোমওয়ার্কের খাতা সংগ্রহ করছিলেন ওই স্কুলের ৪৫ বছরের ইংরেজির শিক্ষিকা মুকেশ কুমারী। এ সময় এক ছাত্রের থেকে হোমওয়ার্কের খাতা চাওয়ায় সে ধারালো অস্ত্র বের করে শিক্ষিকাকে কোপাতে থাকে বলে অভিযোগ ওঠে।

খবরে বলা হয়েছে, কোনোক্রমে সেই ছাত্রের কাছ থেকে উদ্ধার করা হয় ওই শিক্ষিকাকে। এরপর ছাত্রটি পালাতে চেষ্টা করলে তাকে ধরে ফেলেন অন্য শিক্ষকরা।

জানা যায়, পেটে তিনটি গুরুতর ক্ষত নিয়ে ওই শিক্ষিকাকে প্রথমে একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে রেফার করা হয় খানপুরের পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউটে।

সেই অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে আক্রান্ত শিক্ষিকা বলেন, ‘আমি যখন হোমওয়ার্ক বের করতে বললাম, তখন ওই ছাত্র ব্যাগ থেকে একটা ছুরি বের করে আমায় অনেকবার কোপায়। ও কখনও হোমওয়ার্ক করে না।’

পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে বলে খবরে বলা হয়েছে।

ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান - dainik shiksha যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি - dainik shiksha বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ - dainik shiksha ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত - dainik shiksha ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website