হোমওয়ার্ক চাওয়ায় শিক্ষিকাকে ছাত্রের ছুরিকাঘাত - ভারতের শিক্ষা - Dainikshiksha

হোমওয়ার্ক চাওয়ায় শিক্ষিকাকে ছাত্রের ছুরিকাঘাত

দৈনিকশিক্ষা ডেস্ক |

ছুটির হোমওয়ার্কের খাতা জমা দিতে বলেছিলেন স্কুলের শিক্ষিকা। এর জেরে ধারালো ছুরি দিয়ে শিক্ষিকাকে উপর্যুপরি কুপিয়েছে একাদশ শ্রেণির এক ছাত্র। সোমবার এই ঘটনা ঘটেছে ভারতে। খবর ইন্ডিয়া টুডের।

জানা যায়, হরিয়ানার সোনপতের ভিগান গ্রামে শ্রী রামকৃষ্ণ স্কুল একমাসের গ্রীষ্মকালীন ছুটির পর সোমবার খোলে। সেদিন একাদশ ছাত্রদের থেকে হোমওয়ার্কের খাতা সংগ্রহ করছিলেন ওই স্কুলের ৪৫ বছরের ইংরেজির শিক্ষিকা মুকেশ কুমারী। এ সময় এক ছাত্রের থেকে হোমওয়ার্কের খাতা চাওয়ায় সে ধারালো অস্ত্র বের করে শিক্ষিকাকে কোপাতে থাকে বলে অভিযোগ ওঠে।

খবরে বলা হয়েছে, কোনোক্রমে সেই ছাত্রের কাছ থেকে উদ্ধার করা হয় ওই শিক্ষিকাকে। এরপর ছাত্রটি পালাতে চেষ্টা করলে তাকে ধরে ফেলেন অন্য শিক্ষকরা।

জানা যায়, পেটে তিনটি গুরুতর ক্ষত নিয়ে ওই শিক্ষিকাকে প্রথমে একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁকে রেফার করা হয় খানপুরের পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউটে।

সেই অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে আক্রান্ত শিক্ষিকা বলেন, ‘আমি যখন হোমওয়ার্ক বের করতে বললাম, তখন ওই ছাত্র ব্যাগ থেকে একটা ছুরি বের করে আমায় অনেকবার কোপায়। ও কখনও হোমওয়ার্ক করে না।’

পুলিশ এ ঘটনার তদন্ত শুরু করেছে বলে খবরে বলা হয়েছে।

করোনায় আরও ৫৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৭৩৮ - dainik shiksha করোনায় আরও ৫৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৭৩৮ সৌদি আরবে থেকেও নিয়মিত হাজিরা, এমপিওভুক্তি! - dainik shiksha সৌদি আরবে থেকেও নিয়মিত হাজিরা, এমপিওভুক্তি! শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান - dainik shiksha শিক্ষায় বঙ্গবন্ধুর অবদান নিয়ে লেখা আহ্বান শিক্ষক প্রশিক্ষণের নামে টেসলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ - dainik shiksha শিক্ষক প্রশিক্ষণের নামে টেসলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ সরকারি স্কুল-কলেজের কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণ শুরু ৭ জুলাই - dainik shiksha সরকারি স্কুল-কলেজের কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণ শুরু ৭ জুলাই অটোপাস দিতে পারবে স্কুল-কলেজগুলো - dainik shiksha অটোপাস দিতে পারবে স্কুল-কলেজগুলো গতবছরের উপবৃত্তি : সেকায়েপভুক্ত ৩৬ উপজেলার শিক্ষার্থীদের তথ্য পাঠাতে হবে ১২ জুলাইয়ের মধ্যে - dainik shiksha গতবছরের উপবৃত্তি : সেকায়েপভুক্ত ৩৬ উপজেলার শিক্ষার্থীদের তথ্য পাঠাতে হবে ১২ জুলাইয়ের মধ্যে পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা: মন্ত্রণালয়ের ঘোষণার তীব্র বিরোধীতায় আইডিইবি - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা: মন্ত্রণালয়ের ঘোষণার তীব্র বিরোধীতায় আইডিইবি এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website