১০৪৮ আইসিটি পদে যোগদান ৭ মার্চের মধ্যে - বিবিধ - Dainikshiksha

১০৪৮ আইসিটি পদে যোগদান ৭ মার্চের মধ্যে

নিজস্ব প্রতিবেদক |

২০১৬ খ্রিষ্টাব্দের গণবিজ্ঞপ্তি অনুযায়ী বেসরকারি স্কুলে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ে ১ হাজার ৪৮ সহকারী শিক্ষক পদে যোগদান নিশ্চিতকরণ শুরু হয়েছে।  ৪ মার্চ থেকে শুরু হয়ে ৭ মার্চের মধ্যে  সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের যোগদান নিশ্চিত করতে হবে। সোমবার (৪ মার্চ) এনটিআরসিএ সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে। 

জানা গেছে, প্রতিষ্ঠান প্রধানদের Institute’s Section-এর  Appointment Status ও Joining Status এগিয়ে User ID এবং Password দ্বারা লগইন করে তাঁর প্রতিষ্ঠানে সুপারিশকৃত সহকারী শিক্ষক কম্পিউটার বিষয়ে শিক্ষকের নিয়োগপত্র (Appointment Letter) Confirm ও Issue করেছেন কিনা এবং সুপারিশপ্রাপ্ত শিক্ষক যোগদান করেছেন কিনা (হ্যাঁ/না) এ সকল তথ্য প্রদান করতে বলা হয়েছে ।  আগামী  ৭ মার্চের মধ্যে  সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের যোগদান নিশ্চিত করতে হবে। যোগদান নিশ্চিতকরণের আগে প্রধান শিক্ষকদের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক ১০ ফেব্রুয়ারি জারি  করা বিজ্ঞপ্তিটি পড়ে প্রার্থীদের যোগদানে সহায়তা করতে বলা হয়েছে।

অপরদিকে সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের তাঁর Applicant’s Section-এর Appointment and Joining-এ গিয়ে Application ID এবং Mobile No দ্বারা লগ-ইন করে তাঁর নিয়োগপত্র (Appointment Letter) পেয়েছেন কিনা এবং তিনি যোগদান করেছেন কিনা (হ্যাঁ/না) এ সকল তথ্য আগামী  ৭ মার্চের মধ্যে  প্রদান করতে বলা হয়েছে।

গত ২১ ডিসেম্বর কম্পিউটার বিষয়ে সহকারী শিক্ষক পদে সুপারিশকৃত ১ হাজার ৯৫ প্রার্থীর তালিকা প্রকাশ করে এনটিআরসিএ। ২০১৬ খ্রিস্টাব্দের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে শিক্ষক নিয়োগে সুপারিশকরণ কার্যক্রমের অংশ হিসেবে এসব শিক্ষকের নিয়োগের সুপারিশ করা হয়েছে। এ প্রেক্ষিতে গত ১০ জানুয়ারি ১ হাজার ৪৮টি পদে নিয়োগের সুপারিশ পত্র প্রকাশ করে এনটিআরসিএ।

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website