১০ শতাংশ কর্তনের আদেশ বাতিল করে পূর্ণাঙ্গ পেনশন চালুর দাবি - সমিতি সংবাদ - Dainikshiksha

১০ শতাংশ কর্তনের আদেশ বাতিল করে পূর্ণাঙ্গ পেনশন চালুর দাবি

নিজস্ব প্রতিবেদক |

স্কুল ও কলেজের এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের ফান্ডে ৬ শতাংশের পরিবর্তে ১০ শতাংশ চাঁদা কর্তনের আদেশের প্রতিবাদে তীব্র ক্ষোভ জানিয়েছেন বাংলাদেশ শিক্ষক সমিতির নেতারা।

অবিলম্বে এ আদেশ বাতিল করে অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্টের মাধ্যমে বেসরকারি শিক্ষক-কর্মচারীদের আর্থিক সুবিধার পরিবর্তে পূর্ণাঙ্গ পেনশন চালুর দাবি জানিয়েছেন তারা।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো সমিতির বিবৃতিতে এ দাবি জানানো হয়।

বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ এম. এ. আউয়াল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক মিসেস বিলকিস জামান যৌথ বিবৃতিতে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে এপ্রিল থেকে অবসর সুবিধা বোর্ডের ফান্ডে ৪ শতাংশের স্থলে ৬ শতাংশ এবং কল্যাণ ট্রাস্টের ফান্ডে ২ শতাংশের স্থলে ৪ শতাংশ কর্তনের সরকারি আদেশ অবিলম্বে বাতিল করার দাবি জানান।

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website