১৩৭ শিক্ষক কর্মচারীর এমপিওর আবেদন বাতিল - এমপিও - Dainikshiksha

১৩৭ শিক্ষক কর্মচারীর এমপিওর আবেদন বাতিল

নিজস্ব প্রতিবেদক |

কাগজপত্র অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ থাকায় ১৩৭ শিক্ষক কর্মচারীর এমপিও, টাইমস্কেল, সহকারী অধ্যাপক স্কেল, বিএড স্কেল ও অধ্যক্ষ স্কেলের জন্য করা আবেদন বাতিল করা হয়েছে। মঙ্গলবার (৭ আগস্ট) কারিগরি শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে আবেদন বাতিল হওয়া ১৩৭ শিক্ষক কর্মচারীর নামের তালিকা প্রকাশ করা হয়েছে। 

জানা গেছে, এমপিও ও টাইমস্কেল প্রদানের জন্য জনবল কাঠামো সম্পর্কিত নির্দেশিকা ২০১০ (মার্চ ২০১৩ পর্যন্ত সংশোধিত) অনুযায়ী দাখিল করা কাগজপত্র অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ থাকায়  ১৩৭ জনের আবেদন বিবেচনা করেনি কারিগরি শিক্ষা অধিদপ্তর। 

বাতিল হওয়া ১৩৭ আবেদনের মধ্যে রয়েছে বিএম শাখার ৩৫টি এমপিও আবেদন, এইচএসসি বিএম শাখায় ২৯টি সহকারী অধ্যাপক স্কেল আবেদন, ৮টি টাইম স্কেল আবেদন, এসএসসি ভোকেশনালের ৩৬টি এমপিও আবেদন, ৬টি টাইম স্কেল আবেদন, ২২টি বিএড স্কেল আবেদন এবং ১টি অধ্যক্ষ স্কেল আবেদন।

পরবর্তী সভায় বিবেচনার জন্য বাতিলকৃতদের কাগজপত্র সংশোধন করে এমপিও নীতিমালা মোতাবেক যথাযথভাবে আবেদন দাখিল করতে বলা হয়েছে।
  
তালিকা দেখুন:  

১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ - dainik shiksha পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে - dainik shiksha ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা - dainik shiksha প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা - dainik shiksha কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website