১৩ শিক্ষা ক্যাডার কর্মকর্তার বদলি - বদলি - Dainikshiksha

১৩ শিক্ষা ক্যাডার কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক |

দেশের বিভিন্ন জেলায় কর্মরত ১৩ বিসিএস শিক্ষা ক্যাডারের অধ্যক্ষ ও উপাধ্যক্ষের বদলির আদেশ জারি হয়েছে। মঙ্গলবার (৬ই ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সিনিয়র সচিব ফাতেমা তুল জান্নাত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে বদলির এ খবর জানা গেছে।

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে জয়পুরহাট জেলার জয়পুরহাট সরকারি কলেজের অর্থনীতির অধ্যাপক ড. মোঃ নূর আলমকে একই কলেজের উপাধ্যক্ষ পদে, নারায়নগঞ্জের আড়াইহাজারের সরকারি সফর আলী কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহকে একই জেলার সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ পদে, নারায়নগঞ্জ সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ শাহিন সুলতানকে একই জেলার আড়াইহাজারের সরকারি সফর আলী কলেজের অধ্যক্ষ পদে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ দাবিউর রহমানকে নারায়নগঞ্জের আড়াইহাজারের সরকারি সফর আলী কলেজের উপাধ্যক্ষ পদে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুরুল মোমেনকে বান্দরবান সরকারি কলেজের উপাধ্যক্ষ পদে, গাইবান্ধা সরকারি কলেজের প্রাণিবিদ্যার অধ্যাপক মোঃ খলিলুর রহমানকে একই কলেজের উপাধ্যক্ষ পদে, পাবনার সরকারি এডওয়ার্ড কলেজের রসায়নের অধ্যাপক ড. মোঃ আবদুল কাদেরকে দিনাজপুরের ফুলবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ পদে, গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক মাকসুদা খাতুনকে শরীয়তপুরের নড়িয়া সরকারি কলেজের উপাধ্যক্ষ পদে, গোপালগঞ্জের শেখ ফলিজাতুন্নেছা সরকারি মহিলা কলেঝের অধ্যক্ষ আশোক কুমার সরকারকে একই জেলার সরকারি শেখ মুজিবুর রহমান কলেজের অধ্যক্ষ পদে, গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান কলেজের অধ্যক্ষ সেক আবদুল মালেককেেএকই জেলার শেখ ফজিলাতুন্নেচ্ছা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ পদে, নড়াইলের লোহাগড়া আদর্শ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এস. এম. এনামুল করিমকে পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ পদে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহীনকে মানিকগঞ্জ সরকারি ভিকু মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ পদে এবং চাঁদপুরের চাঁদপুর সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞানের অধ্যাপক অসিত বরণ দাশকে একই কলেজের উপাধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।

এছাড়া দুইজন সহযোগী অধ্যাপককে আলাদা জেলায় বদলি করা হয়েছে। তাদের মধ্যে বাগেরহাটের সরকারি পি. সি. কলেজের হিসাববিজ্ঞানের সহযোগী অধ্যাপক মোঃ আতিয়ার রহমানকে একই পদে খুলনার সরকারি বি. এল. কলেজে এবং মেহেরপুরের সরকারি মহিলা কলেজের অর্থনীতির সহযোগী অধ্যাপক এ. কে. এম. আমিনুল ইসলামকে ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজে সহযোগী অধ্যাপক  হিসেবে বদলি করা হয়েছে।

তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website