১৫০ জন অন্তঃসত্ত্বা মাকে সহায়তা করল তামিম - খেলাধুলা - দৈনিকশিক্ষা

১৫০ জন অন্তঃসত্ত্বা মাকে সহায়তা করল তামিম

নিজস্ব প্রতিবেদক |

করোনার ক্রান্তিকালে শুরু থেকেই অসহায়দের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব ভুক্তভোগী পাশে দাঁড়াচ্ছেন মানুষের তিনি।

এবার তামিম রংপুরের গর্ভবতী মায়েদের দিচ্ছেন আর্থিক সহযোগিতা। উত্তরবঙ্গের এই বিভাগটির ১৫০ গর্ভবতী মা পেতে যাচ্ছেন টাইগার ওয়ানডে দলপতির উপহার। আরিফা জাহান বিথি নামক রংপুর নগরীর এক স্বেচ্ছাসেবী নারী এই সহযোগিতা পৌঁছে দেবেন। এ বিষয়ে বিথি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিশ্চিত করেছেন।

করোনাকালে রংপুরের এই নারী ক্রিকেটারও নেমেছেন মানুষের জীবন বাঁচানোর লড়াইয়ে। অন্তঃসত্ত্বা মায়েদের জন্য সাহায্য নিয়ে তাদের পাশে দাঁড়াচ্ছে। তার এই মহৎ কাজ নজর কেড়েছে তামিমের। পরশু আরিফাকে ফোন করেন তামিম। এ বিষয়ে আরিফা বলেন, তামিম ভাইয়া পরশু ফোন করেছিলেন। প্রথমে তো আমার বিশ্বাস হয়নি। অভিনন্দন জানালেন। বললেন, ভালো কাজ করছ। দুই দফায় তিনি মোট ১৫০ জন অন্তঃসত্ত্বা মাকে সাহায্য করবেন। অর্থাৎ আরও একবার তিনি সাহায্য পাঠাবেন।’

আজ সকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবি, ভিডিওসহ একটি পোস্ট করেন আরিফা। সেখানে তিনি লিখেছেন, ‘আল্লাহর নামে রংপুর থেকে মিঠাপুকুর ও গাইবান্ধার উদ্দেশে রওনা দিলাম বাংলাদেশ ওয়ানডে ক্যাপ্টেন তামিম ইকবাল ভাইয়ার উপহার পৌঁছে দেয়ার জন্য।। সকলের দোয়া কামনা করছি।

করোনার আবির্ভাবের শুরুতে ২৭ ক্রিকেটারের বেতনের অর্ধেক দান করার যে প্রক্রিয়া তার উদ্যোক্তা ছিলেন তামিম। জুনিয়র অ্যাথলেটিকসে ১০০ মিটার স্প্রিন্টে সোনাজয়ী সামিউল ইসলাম অর্থাভাবে যখন চরম বিপদে তখনও এগিয়ে গিয়েছিলেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

এছাড়া ঢাকার মোহাম্মদপুরের ‘একজন বাংলাদেশ’ নামে পরিচিতি পাওয়া নাফিসা খানের মাধ্যমেও অনেক পরিবারকে খাদ্য সরবরাহ করেছেন তামিম।

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha সব ধরনের কোচিং সেন্টার বন্ধ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ - dainik shiksha করোনায় আরও ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৩৫৬ মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু - dainik shiksha মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদন শুরু করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো - dainik shiksha করোনা : জনসাধারণের চলাচলে নিয়ন্ত্রণ ৩১ আগস্ট পর্যন্ত বাড়লো দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা - dainik shiksha দোকানপাট খোলা রাখার সময় বাড়ল আরও ১ ঘন্টা ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান - dainik shiksha ‘আমার মুজিব’ শিরোনামে শিক্ষার্থীদের থেকে লেখা ও ছবি আহ্বান স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি - dainik shiksha এমপিও শিক্ষকদের বেতন দ্রুত দেয়ার প্রক্রিয়া শুরু, আবেদনের নতুন সূচি ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে - dainik shiksha ঈদের পর করোনা সংক্রমণ বাড়তে পারে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website