১৫ শিক্ষকের পদ সৃজনের প্রতিবেদন চেয়েছে মন্ত্রণালয় - কলেজ - Dainikshiksha

১৫ শিক্ষকের পদ সৃজনের প্রতিবেদন চেয়েছে মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকৃত কলেজের ১৫ শিক্ষকের পদসৃজনের পরিদর্শন প্রতিবেদন চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এদের মধ্যে ভোলার চরফ্যাসন সরকারি কলেজের ৮ জন প্রভাষক এবং মৌলভীবাজারের কুলাউড়া সরকারি কলেজের ৭ জন প্রভাষক রয়েছেন। এই ১৫ শিক্ষকের পদ সৃজনের বিষয়ে পরিদর্শন করে সুস্পষ্ট মতামতসহ প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে শিক্ষা অধিদপ্তরকে। বুধবার (১২ জুন) মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে শিক্ষা অধিদপ্তরে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়। 

জানা গেছে, ‘সরকারিকৃত কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০১৮’ অনুযায়ী ১৫ শিক্ষকের পদ সৃজনের পরিদর্শন প্রতিবেদন পাঠাতে বলা হয়েছে। এ বিষয়ে সুস্পষ্ট মতামতসহ প্রতিবেদন ৩০ কর্মদিবসের মধ্যে শিক্ষা মন্ত্রণালয়ে পাঠাতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে বলা হয়েছে। 

পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি - dainik shiksha অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website