২য় মেধাতালিকা প্রকাশ , সাক্ষাৎকার ২৭ ফেব্রুয়ারি - ভর্তি - Dainikshiksha

শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি২য় মেধাতালিকা প্রকাশ , সাক্ষাৎকার ২৭ ফেব্রুয়ারি

নেত্রকোণা প্রতিনিধি |

নেত্রকোণায় প্রতিষ্ঠিত শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে (শেহাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। তাদের সাক্ষাৎকার বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসে (টিটিসি, রাজুর বাজার, নেত্রকোণা) অনুষ্ঠিত হবে। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কাজী নাসির উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়, আসন শূন্য থাকা সাপেক্ষে উত্তীর্ণ শিক্ষার্থীদের এসএসসি, এইসএসসি ও ভর্তি পরীক্ষায় বিষয়ভিত্তিক নম্বরের ভিত্তিতে দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কলা অনুষদের অধীনে বাংলা বিভাগে ভর্তির জন্য ১০৩১৩, ১০৪৯৪, ১০৬২৫, ১১৮১৫, ১২৩৪৯, ১২৮৫২, ১৩০৭৯, ১৩৮৭৯ রোল নম্বরধারীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আর অপেক্ষামাণ রাখা হয়েছে ১০৬৮৭ রোল নম্বরধারী শিক্ষার্থীকে।

একই অনুষদে ইংরেজি বিভাগের মেধাতালিকায় রাখা হয়েছে ১৩২৩৬ রোল নম্বরধারী ভর্তিচ্ছুকে। 

এছাড়া সামাজিক বিজ্ঞান অনুষদের আওতায় অর্থনীতি বিভাগে মেধাতালিকায় স্থান পেয়েছেন ২০১৯২, ২১১২৫, ২১১৭৮, ২১২২৯, ২১৩৩৪, ২১৫০৪ রোল নম্বরধারী শিক্ষার্থী। আর অপেক্ষমান রয়েছেন ২১৭৭৫ ভর্তিচ্ছু শিক্ষার্থী। 

বিশ্ববিদ্যালয়ের ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার সকাল ১০টায় মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের সাক্ষাৎকার হবে। ওইদিন বিকেল ৫টায় চূড়ান্ত মনোনীতদের তালিকা প্রকাশ করা হবে। 

ভর্তির জন্য শিক্ষার্থীদের বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) নেত্রকোণা সিভিল সার্ভিস কার্যালয় থেকে স্বাস্থ্যগত সনদ গ্রহণ করতে হবে। এরপর ৩ মার্চের মধ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড, নেত্রকোণা শাখায় টাকা জমা দিয়ে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে বলা হয়েছে। 

এদিকে অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকার ৪ মার্চ অনুষ্ঠিত হবে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারিতে পাস ২০ দশমিক ৫৩ শতাংশ - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারিতে পাস ২০ দশমিক ৫৩ শতাংশ সাধারণ শিক্ষায় যুক্ত হচ্ছে ভোকেশনাল কোর্স - dainik shiksha সাধারণ শিক্ষায় যুক্ত হচ্ছে ভোকেশনাল কোর্স জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা - dainik shiksha জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা বেকারভাতা দেয়ার চিন্তা সরকারের - dainik shiksha বেকারভাতা দেয়ার চিন্তা সরকারের তদবিরে তকদির: চাকরির বাজারে এগিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্র্যাজুয়েটরা - dainik shiksha তদবিরে তকদির: চাকরির বাজারে এগিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্র্যাজুয়েটরা নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website