২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - স্কুল - দৈনিকশিক্ষা

২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা

নিজস্ব প্রতিবেদক |

সরকারি ও বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০২০ খ্রিষ্টাব্দের ছুটির তালিকা ও শিক্ষাপঞ্জি অনুমোদন দিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। গত ২৬ ডিসেম্বর প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে ছুটির তালিকাটি অনুমোদন দেয়া হয়। তবে, আনুষ্ঠানিকভাবে অনুমোদিত ছুটির তালিকাটি অধিদপ্তরের ওয়েবসাইটে এখনো প্রকাশ করা হয়নি। অধিদপ্তরের একটি সূত্র দৈনিক শিক্ষাডটকমকে তালিকাটি সরবরাহ করেছে।

ছুটির তালিকা অনুসারে, ২০২০ শিক্ষাবর্ষে এক শিফটের প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম সকাল ৯টা থেকে বিকেল ৩ টা ১৫ মিনিট পর্যন্ত ও দুই শিফটের প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পরিচালিত হবে। তবে, প্রতি বৃহস্পতিবার এক শিফটের প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম সকাল ৯টা থেকে দুপুর ২ টা ২৫ মিনিট পর্যন্ত ও দুই শিফটের প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত পরিচালিত হবে।

দৈনিক শিক্ষার পাঠকদের জন্য ছুটির তালিকাটি তুলে ধরা হলো।

আরও পড়ুন: 

২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা

২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website