২০ মিনিটে করোনা ইউনিটে তিনজনের মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

২০ মিনিটে করোনা ইউনিটে তিনজনের মৃত্যু

বরিশাল প্রতিনিধি |

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২০ মিনিটের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (১ জুন) দুপুর ৩টা ১০ থেকে সাড়ে ৩ টার মধ্যে তাদের মৃত্যু হয়।

দুপুর ৩টা ১০ মিনিটে মারা যাওয়া ব্যক্তির বাড়ি ভোলার চরফ্যাশন উপজেলার নীলকমল গ্রামে। তার বয়স (৬৫) বছর। জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে সোমববার দুপুর দেড়টার দিকে মেডিকেলের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন ওই ব্যক্তি। পরে দুপুর ৩টা ১০ মিনিটে তার মৃত্যু হয়।

দুপুর ৩টা ২০ মিনিটে মারা যাওয়া ব্যক্তির বাড়ি বরিশাল নগরীর আলেকান্দা কাজীপাড়া এলাকায়। তার বয়স ৭৫ বছর। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রোববার (৩১ মে) তিনি ভর্তি হয়েছিলেন। সোমবার সকাল থেকে তার স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। দুপুর ৩টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

দুপুর সাড়ে ৩টার দিকে মারা যাওয়া ব্যক্তির বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হরিনপালা গ্রামে। তার বয়স (৫০) বছর। কয়েকদিন ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আশঙ্কাজনক অবস্থায় সোমবার দুপুরে তাকে ভর্তি করা হয়েছিল। দুপুর সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন করোনা ইউনিটে ওই তিন রোগীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মারা যাওয়া ওই তিন ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website