২৭১ কলেজ সরকারিকরণ : প্রধানমন্ত্রীর প্রতি অভিনন্দন - সরকারিকরণ - Dainikshiksha

২৭১ কলেজ সরকারিকরণ : প্রধানমন্ত্রীর প্রতি অভিনন্দন

বিজ্ঞাপন প্রতিবেদন |

২৭১ কলেজ সরকারিকরণ করে প্রজ্ঞাপন জারি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয়করণকৃত কলেজ শিক্ষক পরিষদ (জাকশিপ)। রোববার আদেশের কপি হাতে পেয়েই তারা ধানমন্ডিতে জাতিরজনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  ‍পুষ্পস্তবক অর্পন করেন। 

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সংগঠনের আহ্বায়ক মো: ফারুক হোসেন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক কে এম দেলোয়ার হোসেন বলেন, সরকারি কলেজ বিহীন উপজেলা সদরে একটি করে কলেজ সরকারিকরণের ফলে শিক্ষাক্ষেত্রে অনন্য অবদান সৃষ্টি করে প্রত্যন্ত অঞ্চলের গণমানুষের মনের আকাঙ্ক্ষা পূরণ হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে জাতীয়করণকৃত কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সেই সঙ্গে তারা মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, শিক্ষামন্ত্রী, সংসদ সদস্যবৃন্দ এবং শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্যবৃন্দ, শিক্ষামন্ত্রণালয়ের সচিব, শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকসহ শিক্ষা সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং গণমাধ্যমকেও অভিনন্দন জানান।

 

সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) - dainik shiksha সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা - dainik shiksha নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website