২ জামায়াত নেতাসহ ৯ মাদরাসা শিক্ষক আটক - মাদরাসা - Dainikshiksha

২ জামায়াত নেতাসহ ৯ মাদরাসা শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক |

সাতক্ষীরা সদর পশ্চিম জামায়াতের সেক্রেটারি ও আগরদাঁড়ি ইউনিয়ন জামায়াতের আমিরসহ সদর উপজেলার বকচরা আহমাদিয়া দাখিল মাদরাসার নয় শিক্ষককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তাদের আটক করা হয়।

আটককৃত শিক্ষকরা হলেন, জামায়াতের সেক্রেটারি মওলানা শাহাদাত হোসেন, ইউনিয়ন জামায়াতের আমির মওলানা আবদুস সামাদ, গোলাম সরোয়ার, হাফিজুর রহমান, আবুল খায়ের, মোজাম্মেল হক, মোজাফফর হোসেন, আজম ফারুক ও আবদুল হামিদ। 

মাদরাসার সুপার মো. রমজান আলি জানান, তিনি গত ১ এপ্রিল ওই মাদ্রাসায় যোগদান করেছেন। যাদের আটক করা হয়েছে তাদের কেউ জামায়াত করেন কিনা তা তিনি জানেন না। তবে তাদের যখন আটক করা হয়, তারা সবাই ক্লাসরুমে ক্লাস নিচ্ছিলেন।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিদুল ইসলাম বলেন, জামায়াত সংশ্লিষ্ট বেশ কয়েকজন শিক্ষক বকচরা আহমাদিয়া দাখিল মাদরাসায় চাকরি করেন। তারা বৃহস্পতিবার দুপুরে মাদরাসার একটি কক্ষে গোপন বৈঠক করছিলেন। এসন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকের পর যাচাই বাছাইয়ের কাজ চলছে। প্রাথমিকভাবে দু’জনের জামায়াত সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া গেছে। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website