২ টন রড চুরি : অভিযোগ ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে - কলেজ - দৈনিকশিক্ষা

২ টন রড চুরি : অভিযোগ ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ থেকে নির্মাণাধীন একটি ভবনের দুই টন রড এবং ১০টি ফায়ার পেইন্ট চুরির দায়ে ওই কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক সুমন খানসহ অজ্ঞাত আরও ৫ থেকে ৬ জনের নামে মামলা করা হয়েছে। খিলগাঁও থানায় এ মামলা দায়ের করেছেন কনস্ট্রাকশন কোম্পানী কম্পিউটার ওয়ার্ল্ড বিডির পরিচালক এস এম নওরোজ।

মামলার এজহার সূত্রে জানা যায়, সম্প্রতি কলেজে আইসিটি ৮ তলা ভবন নির্মাণ কাজ সমাপ্তির পর মাঠে কন্টিনারের ভেতরে বিভিন্ন মালামাল রেখে তালাবন্ধ অবস্থায় রাখা হয়। ওই  কন্টিনারের পাশে প্রায় দুইটন রড ছিল। গত শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সুমন-তানিমসহ অজ্ঞাত ৪ থেকে ৫ জন দুইটন রড এবং মাঠে থাকা কন্টিনারের তালা ভেঙে ১৮ লিটারের ১০টি ফায়ার পেইন্ট নিয়ে যায়। যার অনুমানিক মূল্য আড়াইলাখ টাকা।

মামলার এজহার থেকে জানা যায়, এ সময় কলেজের নিরাপত্তাকর্মী হুমায়ুন ঘটনাটি সচক্ষে দেখলে সাথে সাথে বাদীকে বিষয়টি জানায়। তাৎক্ষণিক বাদীসহ কোম্পানীর চারজন ঘটনাস্থলে উপস্থিত হলে আসামিরা ভ্যানে করে এসব মালামাল নিয়ে যাচ্ছে, তা দেখতে পায়। 

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে কনস্ট্রাকশন কোম্পানী কম্পিউটার ওয়ার্ল্ড বিডির পরিচালক এস এম নওরোজ বলেন, এ মামলার এক নম্বর আসামি ওই কলেজ ছাত্রলীগের সেক্রেটারি। তবে তার পুরো ঠিকানা না পাওয়াতে মামলার এজহারে বিস্তারিত লেখা যায়নি।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন খান বলেন, ‘কলেজে ১০ হাজার শিক্ষার্থী রয়েছে আর সুমন নামেতো অনেকেই আছে। আমি কেন আসামি হবো? মামলায় তো কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন খান লেখা নেই। প্রতিপক্ষের লোকজন তার নামে অপপ্রচার চালাচ্ছে বলে দাবি এ নেতার’।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, মামলা তদন্ত করে আসামি ধরার চেষ্টা চলছে। এ মামলায় একজন ছাত্রলীগের সেক্রেটারি- এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, বিষয়টি শুনেছি। তবে মামলা হয়েছে, আসামি যেই রাজনীতির সাথে জড়িত হোক না কেন গ্রেপ্তার করা হবে।

প্রসঙ্গত, গত বছরের ১১ নভেম্বর রাকিবুল হককে সভাপতি ও সুমন খানকে সাধারণ সম্পাদক করে খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ কমিটি গঠন করে ঢাকা মহানগর দক্ষিণ। ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক জুবায়ের এ কমিটির ঘোষণাপত্রে স্বাক্ষর করেন।

স্কুল-কলেজ শিক্ষকদের আত্তীকরণ দ্রুত শেষ করতে হবে: শিক্ষামন্ত্রীর কড়া নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের আত্তীকরণ দ্রুত শেষ করতে হবে: শিক্ষামন্ত্রীর কড়া নির্দেশ উপযুক্ত মানবসম্পদ তৈরিতে কারিগরি শিক্ষার বিকল্প নেই : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha উপযুক্ত মানবসম্পদ তৈরিতে কারিগরি শিক্ষার বিকল্প নেই : শিক্ষা উপমন্ত্রী আমার কারণে কেন আত্মহত্যা করবে সালমান: শাবনূর - dainik shiksha আমার কারণে কেন আত্মহত্যা করবে সালমান: শাবনূর করোনা ভাইরাস থেকে বাঁচবেন যেভাবে - dainik shiksha করোনা ভাইরাস থেকে বাঁচবেন যেভাবে ২০২০ খ্রিষ্টাব্দের কলেজের সংশোধিত ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের কলেজের সংশোধিত ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website