২ মাসে স্কুলের বিদ্যুৎ বিল এলো ৬০০ কোটি টাকা! - স্কুল - দৈনিকশিক্ষা

২ মাসে স্কুলের বিদ্যুৎ বিল এলো ৬০০ কোটি টাকা!

দৈনিকশিক্ষা ডেস্ক |

একটি বিদ্যালয়ের দুই মাসে বিদ্যুৎ বিল এলো ৬০০ কোটি টাকারও বেশি! এমন বিল পেয়ে বিদ্যালয় কর্তৃপক্ষের চোখ যখন ছানাবড়া অবস্থা, তখন আবার নতুন উদ্বেগে ভুগছেন তারা।

আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে এ বিল পরিশোধ করতে নির্দেশ দিয়েছে বিদ্যুৎ দফতর। অন্যথায় বিদ্যালয়ের বিদ্যুৎ সংযোগ কেটে দেয়া হবে।

সম্প্রতি এমন আজব ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের বারানসি জেলার একটি বিদ্যালয়ে। ইতিমধ্যে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে এসেছে খবরটি। এ খবরে রীতিমতো চমকে গেছেন ভারতীয়রা।

জানা গেছে, বারানসির ওই বিদ্যালয়ে মাত্র দুই মাসের জন্য বিল এসেছে ৬১৮.৫ কোটি টাকা। এমন ভুতুড়ে বিলের বিষয়ে জানতে স্থানীয় বিদ্যুৎ অফিসে হাজির হয় বিদ্যালয় কর্তৃপক্ষ। কিন্তু এখন পর্যন্ত বিদ্যুৎ অফিসের পক্ষ থেকে কোনো জবাব আসেনি।

তারা এর কোনো সমাধান তো দেইনি, উল্টো আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে বিদ্যালয়কে ওই বকেয়া পরিশোধ করার নির্দেশ দেন। অবশ্য পরে বিষয়টি নিয়ে স্থানীয় প্রশাসন ভাবছে বলে জানা গেছে।

সূত্র: জি-নিউজ, আজকাল

শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় - dainik shiksha শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ - dainik shiksha হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের - dainik shiksha ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website