৩৯তম বিশেষ বিসিএস হেল্প লাইন চালু - বিসিএস - Dainikshiksha


৩৯তম বিশেষ বিসিএস হেল্প লাইন চালু

নিজস্ব প্রতিবেদক |
৩৯তম বিশেষ বিসিএস পরীক্ষার আবেদনে ভুল-ভ্রান্তি এড়াতে চালু করা হয়েছে হেল্প লাইন। তথ্য জানতে চারটি টেলিটক মোবাইল নম্বর যুক্ত করা হয়েছে হেল্প লাইনে। এসব নম্বরে ফোন করে বিসিএস সংক্রান্ত দিক-নির্দেশনা পাওয়া যাবে।
 
রোবাবর (১৫ এপ্রিল) সরকারি কর্ম কমিশনের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্বাস্থ্য ক্যাডারে চার হাজার ৭৯২ চিকিৎসক নিয়োগ দিতে ৩৯তম বিশেষ বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পিএসসি। ১০ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলবে বিশেষ বিসিএস পরীক্ষার আবেদন কার্যক্রম। আবেদন কার্যক্রমে ভুল-ভ্রান্তি এড়াতে নতুন করে হেল্প লাইন চালু করা হয়েছে। হেল্প লাইনে টেলিটকের চারটি নম্বর দেয়া হয়েছে। তার মধ্যে- ০১৫৫৫-৫৫৫১৪৯, ০১৫৫৫-৫৫৫১৫০, ০১৫৫৫-৫৫৫১৫১ এবং ০১৫৫৫-৫৫৫১৫২ নম্বর রয়েছে।
 
এসব হেল্প লাইনে আবেদন কার্যক্রম চালাকালীন সময়ে কল করে প্রার্থীরা আবেদন সংক্রান্ত বিষয়ে তথ্য জানতে পারবে। সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত হেল্প লাইনে তথ্য জানা যাবে।
পাঠকের মন্তব্য দেখুন
এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত - dainik shiksha নন-ক্যাডারে সংরক্ষিত আসনের লিখিত পরীক্ষা স্থগিত প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত - dainik shiksha প্রাথমিকের নতুন প্রশ্ন কাঠামো চূড়ান্ত এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি - dainik shiksha এইচএসসি ২০১৮ পরীক্ষার সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website Execution time: 0.0086920261383057