৩ মাস পর কাজে ফিরলেন বেরোবি কর্মচারীরা - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

৩ মাস পর কাজে ফিরলেন বেরোবি কর্মচারীরা

বেরোবি প্রতিনিধি |

উপাচার্য ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহর দেয়া আশ্বাসের ভিত্তিতে প্রায় তিন মাস পর কর্মবিরতি স্থগিত করে কাজে ফিরেছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কর্মচারীরা। বুধবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলোচনার পর অবসান ঘটে কর্মচারী সমন্বয় পরিষদের ঘোষিত টানা তিন মাসের কর্মবিরতির। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল নয়টা থেকে কর্মচারীরা যথানিয়মে নিজ নিজ দায়িত্ব পালন শুরু করেন।

কর্মচারী ইউনিয়নের সভাপতি নূর আলম বলেন, উপাচার্য দাবিগুলোর সুষ্ঠু সমাধান করার আশ্বাস দেয়ায় কর্মবিরতি তুলে নেয়া হয়েছে। তিনি জানান, এক সপ্তাহের মধ্যে কর্মচারীদের বকেয়া বেতন পরিশোধ করার আশ্বাস দেয়া হয়েছে এবং নীতিমালার আংশিক পরিবর্তন ও বরখাস্তকৃতদের এই মাসের মধ্যে স্বপদে বহাল রাখার আশ্বাস পেয়েছি।

সার্বিক বিষয়ে বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব বিভাগের পরিচালক আর এম হাফিজুর রহমান সেলিম বলেন, যত তাড়াতাড়ি সম্ভব কর্মচারীদের সমস্যাগুলোর সমাধান করা হবে।

শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় - dainik shiksha শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ - dainik shiksha হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের - dainik shiksha ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website