৪ ছাত্রীকে যৌন হয়রানি, মাদরাসার ‘বড় হুজুর’ আটক - মাদরাসা - Dainikshiksha

৪ ছাত্রীকে যৌন হয়রানি, মাদরাসার ‘বড় হুজুর’ আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি মাদরাসায় ৪ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ওই মাদরাসার প্রতিষ্ঠাতা ‘বড় হুজুর’ খ্যাত মোস্তাফিজুর রহমানকে আটক করেছে র‌্যাব-১১। শনিবার (২৭ জুলাই) দুপুর ২টায় ফতুল্লার ভূইগড়ে আবাসিকে দারুল হুদা মহিলা মাদরাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, মোস্তাফিজুর রহমান ৬ বছর আগে তিনি এ মাদরাসা প্রতিষ্ঠা করেন। তিনি মাদরাসায় বড় হুজুর হিসেবে পরিচিত। কয়েকজন অভিভাবকের কাছ থেকে অভিযোগ পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি জানান, ইতিমধ্যে চার ছাত্রীর বিষয়ে আমরা নিশ্চিত হয়েছি যারা যৌন হয়রানির শিকার। তাছাড়া বড় হুজুরের মোবাইলেও বেশ কিছু রেকর্ড পাওয়া গেছে। এছাড়া তিনি প্রাথমিক জিজ্ঞাসাবাদেও চার ছাত্রীকে যৌন হয়রানির বিষয়টি স্বীকার করেছেন।

তিনি আরও জানান, যৌন হয়রানির শিকার প্রত্যেকের বয়স ১০ থেকে ১৭। মোস্তাফিজুর রহমানকে আরও জিজ্ঞাসাবাদ করা হলে বিস্তারিত জানা যাবে।

র‌্যাব জানায়, দুই মেয়ে ও এক ছেলের জনক মোস্তাফিজুর রহমান ওই মাদরাসাতেই পরিবার নিয়ে বসবাস করেন। তার বাড়ি নেত্রকোনা জেলাতে।

তবে আটককৃত মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এলাকার আবু তাহের ও মাহাবুবুর রহমানসহ আরও কয়েকজন মিলে পরিকল্পনা করে ষড়যন্ত্র করে আমার বিরুদ্ধে এসব নাটক সাজিয়েছে। আবার বিরুদ্ধে অভিযোগগুলো সত্য না।

ঢাবির ক ইউনিটে ভর্তি পরীক্ষার ফল স্থগিত - dainik shiksha ঢাবির ক ইউনিটে ভর্তি পরীক্ষার ফল স্থগিত এমপিওভুক্তিতে রাজনৈতিক বিবেচনার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha এমপিওভুক্তিতে রাজনৈতিক বিবেচনার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী (ভিডিও) প্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তন: ফের প্রস্তাব যাচ্ছে অর্থ মন্ত্রণালয়ে - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তন: ফের প্রস্তাব যাচ্ছে অর্থ মন্ত্রণালয়ে শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা - dainik shiksha শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website