৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়ায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির অভিনন্দন - বিবিধ - Dainikshiksha

৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়ায় প্রধানমন্ত্রীকে বাংলাদেশ শিক্ষক সমিতির অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক |

৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী উৎসব ভাতা দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ শিক্ষক সমিতি। শনিবার (৮ ডিসেম্বর) দৈনিক শিক্ষায় এ সংক্রান্ত বিবৃতি পাঠান সমিতির নেতারা।

বাংলাদেশ শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ এম এ আউয়াল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক বিলকিস জামান স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে ৫ শতাংশ প্রবৃদ্ধির টাকা দেয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানানো হয়।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website