৬ শিক্ষা কর্মকর্তার বদলি - বদলি - Dainikshiksha

৬ শিক্ষা কর্মকর্তার বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের ৬ সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর রোববার (১০ জুন) পৃথক প্রজ্ঞাপনে এসব  বদলির আদেশ জারি করা হয় । রোববার (১০ জুন)  সূত্র এ তথ্য নিশ্চিত করে। 

বদলিকৃত সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তাদের মধ্যে পিরোজপুর সদর উপজেলার মো: কামাল হোসেনকে ভান্ডারিয়া  উপজেলায়, ব্রাক্ষ্মণবাড়িয়া সদর উপজেলার রকিব হাসানকে নরসিংদীর মনোহরদী উপজেলায়, নোয়াখালী কবিরহাট উপজেলার এ এস এম এহসান কবীরকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এবং সিরাজগঞ্জ কামারখন্দ উপজেলার মোছা: সামিমা সুলতানাকে সিরাজগঞ্জ সদর উপজেলায়  বদলি করা হয়েছে।

এছাড়াও টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মোহাম্মদ রফিউল ইসলামকে জামালপুর সদর উপজেলায় এবং ময়মনসিংহ সদর উপজেলার মো: আতহারুল ইসলামকে তারকান্দা উপজেলায় বদলি করা হয়েছে।

স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর - dainik shiksha স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর এমপিও নীতিমালা ২০১৮ জারি - dainik shiksha এমপিও নীতিমালা ২০১৮ জারি চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ - dainik shiksha দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ - dainik shiksha জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ - dainik shiksha জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website