৮ম ও ৯ম শ্রেণির রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু - স্কুল - দৈনিকশিক্ষা

৮ম ও ৯ম শ্রেণির রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু

নিজস্ব প্রতিবেদক |

৮ম ও ৯ম শ্রেণির শিক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন এবং বাদপড়াদের রেজিস্ট্রেশন প্রক্রিয়া আজ ১৬ মে থেকে শুরু করছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। সোনালী সেবার মাধ্যমে ফি জমা দিয়ে আগামী ৩০ জুন পর্যন্ত অনলাইনে রেজিস্ট্রেশন সংশোধন এবং বাদপড়াদের রেজিস্ট্রেশন করা যাবে। বুধবার (১৫ মে) ঢাকা বোর্ড থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

জানা গেছে, ৮ম শ্রেণিতে ১১০ টাকা এবং ৯ম শ্রেণিতে ২৭৩ টাকা রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে। সোনালী সেবার মাধ্যমে এ টাকা জমা দিয়ে ১৬ মে থেকে ৩০ জুনের মধ্যে ৮ম ও ৯ম শ্রেণির শিক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশনের বিভাগ, বিষয় ও ছবি সংশোধন এবং বাদপড়াদের রেজিস্ট্রেশন করা যাবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ৩০ জুনের পর কোন শিক্ষার্থীর তথ্য সংশোধন ও বাদপড়া শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন করা হবে না। নির্দিষ্ট সময়ে শিক্ষার্থীদের তথ্য সংশোধন করা না হলে দায় প্রতিষ্ঠান প্রধানকে নিতে হবে।   

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website