please click here to view dainikshiksha website

৯ শিক্ষা কর্মকর্তা বদলি

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ১৮, ২০১৮ - ১১:৫৯ অপরাহ্ণ
dainikshiksha print

বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত প্রাথমিকের ৯ শিক্ষা কর্মকর্তার বদলির আদেশ জারি হয়েছে। বুধবার (১৭ই জানুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পৃথক প্রজ্ঞাপনে বদলির এ আদেশ জারি হয়।

বদলিকৃত কর্মকর্তাদের মধ্যে নরসিংদীর মনোহরদী উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা উম্মে হাবিবা সুরমিকে গাজীপুরের কালিগঞ্জ উপজেলায়, সিলেট সদর উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা মোঃ হুমায়ুন কবিরকে যশোরের মনিরামপুর উপজেলায়, চট্টগ্রামের রাউজান উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা অংহলাপ্রু মারমাকে রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায়, যশোর মানিরামপুর উপজেলার সহকারি শিক্ষা কমকর্তা জান্নাত আরাকে ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়, রাজশাহীর তানোর উপজেলার সহকারি শিক্ষা কর্মকর্তা মোহাঃ শহিদুল ইসলামকে একই জেলার গোদাগাড়ী উপজেলায়, ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সহকারি শিক্ষা কমকর্তা শ্যাম সুন্দরকে রংপুর সদর উপজেলায় বদলির আদেশ হয়েছে।

এছাড়া গণশিক্ষা মন্ত্রণালয়ের আলাদা প্রজ্ঞাপন থেকে দুই জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বদলির খবর জানা গেছে। তাদের মধ্যে পটুয়াখালীর জেলা প্রাথমিক শিক্ষা কমকর্তা হোসনে ইয়াসমিন করিমীকে রাজবাড়ী জেলায় এবং রাজবাড়ীর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহীদুল ইসলামকে পটুয়াখালীর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পদে বদলি করা হয়েছে। রাজবাড়ীতে তার পদায়ন আদেশাধীন রয়েছে বলে জানানো হয়েছে মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন