‘আপনার স্বামী লম্পট’ শিক্ষকের স্ত্রীকে ফোন করে জানাল ছাত্ররা - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

‘আপনার স্বামী লম্পট’ শিক্ষকের স্ত্রীকে ফোন করে জানাল ছাত্ররা

দৈনিকশিক্ষা ডেস্ক |

ভারতের বর্ধমান বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষকের স্ত্রীকে ফোন করে শিক্ষার্থীরা জানান, তার স্বামী নারী শিক্ষার্থীদের ফাঁদে ফেলে যৌন হয়রানি করছে। সেই ফোনালাপ সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এদিকে গত সপ্তাহেই ওই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের সঙ্গে আপত্তিকর সম্পর্কে জড়ানোর অভিযোগ জমা পড়েছে বর্ধমান বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে।

গত বুধবার ই-মেইলে উপাচার্য নিমাই সাহার কাছে অভিযোগ জমা পড়ার ব্যাপারে বৃহস্পতিবার উপাচার্য জানিয়েছেন, একটি ই-মেইল পেয়েছি। প্রশাসনিক স্তরে আলোচনা করা হবে। আমরা বিশ্ববিদ্যালয়ের আইন অনুসারে এগোতে চাই।

জানা গেছে, বর্ধমান বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের নামে পাঠানো ওই মেইলে অভিযোগ করা হয়েছে, ভাইরাল’ হওয়া একটি অডিও-বার্তা থেকে জানা যাচ্ছে, বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন ছাত্রীদের সঙ্গে, যা দুর্ভাগ্যজনক। এ ঘটনা সত্য হলে বিশ্ববিদ্যালয়ের সুনাম নষ্ট হচ্ছে। ই-মেইলের সঙ্গে অডিও-বার্তাটিও পাঠিয়ে বিষয়টিতে উপাচার্যের হস্তক্ষেপের আবেদন করা হয়।

পরে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষকদের পরামর্শে একজন নারী শিক্ষককে দায়িত্ব দিয়ে তদন্ত শুরু হয়েছে। তদন্তের পর বিস্তারিত তথ্য জানাতে চেয়েছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website