‘আপনি কী পাস’, প্রধান শিক্ষককে উপজেলা প্রকৌশলীর প্রশ্ন - স্কুল - দৈনিকশিক্ষা

‘আপনি কী পাস’, প্রধান শিক্ষককে উপজেলা প্রকৌশলীর প্রশ্ন

আব্দুল্লাহ আল মামুন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি |

 সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কাজের অগ্রগতি দেখতে গিয়ে প্রধান শিক্ষককে তুচ্ছ-তাচ্ছিল্য করার অভিযোগ উঠেছে ডোমার উপজেলা প্রকৌশলী মো. মিজানুর রহমানের বিরুদ্ধে। নীলফামারীর ডোমারে পশ্চিম হরিনচড়ার এ ঘটনায় এলজিইডি নীলফামারীর নির্বাহী প্রকৌশলীর কাছে উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন জানিয়েছেন  প্রধান শিক্ষক।

জানা গেছে, ২০১৯-২০ অর্থবছরে পশ্চিম হরিনচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্ষুদ্র মেরামত কাজ দেখতে বিদ্যালয়ে আসেন উপজেলা প্রকৌশলী। এ সময় তার সাথে ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আমির হোসেন। বিদ্যালয়ে আসার পর বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল খালেক চৌধুরী উপজেলা প্রকৌশলীসহ শিক্ষা অফিসারকে কি কি কাজ হয়েছে তার বিবরণ দেন। এ সময় কিছু গড়মিল দেখে উপজেলা প্রকৌশলী মিজানুর রহমান আকস্মিকভাবে রেগে গিয়ে প্রধান শিক্ষককে ‘এই মিয়া’ বলে গালি দেন।

প্রধান শিক্ষক মো. আব্দুল খালেক অভিযোগ করে দৈনিক শিক্ষাডটকমকে বলেন, শুধু গালি দিয়েই ক্ষান্ত হননি লেখাপড়া কতদূর ও তিনি কী পাস করেছি সেই বিষয়ে তিনি জানতে চান। 

উপজেলা প্রকৌশলী মিজানুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে বলেন, আমি আসলে ওইভাবে তাকে কথাগুলো বলিনি। আমি তার সাথে ফান করছিলাম আর তিনি সিরিয়াসভাবে কথাগুলো নিয়েছেন।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website