গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘এফ’ ও ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন - ভর্তি - দৈনিকশিক্ষা

গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘এফ’ ও ‘জি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার (১ নভেম্বর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘এফ’ ইউনিট (বাণিজ্য অনুষদ) এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘জি’ ইউনিটের (আইন অনুষদ) পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শাহজাহান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন পরীক্ষা কক্ষ পরিদর্শন করেন।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন, এলাকাবাসী, শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের সহযোগিতায় ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

এ বছর ভর্তি পরীক্ষায় ‘এফ’ ইউনিটে ১১ হাজার ৩৩৬ জন, ‘জি’ ইউনিটে ১২ হাজার ৬৪৭ জন শিক্ষার্থী আবেদন করে। তবে ভর্তি পরীক্ষায় ৯০ শতাংশেরও বেশি পরীক্ষার্থী উপস্থিত ছিলেন।

শিক্ষার্থী পায় না যেসব কলেজ : পর্ব-৩ (ভিডিও) - dainik shiksha শিক্ষার্থী পায় না যেসব কলেজ : পর্ব-৩ (ভিডিও) জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি গোয়েন্দা পরিচয়ে শিক্ষা অধিদপ্তরে বদলির তদবির করে শ্রীঘরে - dainik shiksha গোয়েন্দা পরিচয়ে শিক্ষা অধিদপ্তরে বদলির তদবির করে শ্রীঘরে অনুপাত প্রথা বাতিল হচ্ছে, পদোন্নতি পাবেন ৫০ শতাংশ প্রভাষক - dainik shiksha অনুপাত প্রথা বাতিল হচ্ছে, পদোন্নতি পাবেন ৫০ শতাংশ প্রভাষক Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website