‘বৈশাখী ভাতার বিষয়ে আমরা অান্তরিক কিন্তু বাজেটে টাকা পাচ্ছি না’ - সমিতি সংবাদ - Dainikshiksha

‘বৈশাখী ভাতার বিষয়ে আমরা অান্তরিক কিন্তু বাজেটে টাকা পাচ্ছি না’

সিলেট প্রতিনিধি |

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর মাহাবুবুর রহমান বলেছেন, বেসরকারি শিক্ষকদের বৈশাখী ভাতা ও অন্যান্য দাবি দাওয়ার ব্যাপারে সরকার আন্তরিক। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে যে সকল সমস্যা রয়েছে তা ক্রমান্বয়ে সমাধান করা হবে। শিক্ষক নিয়োগসহ যে সকল ক্ষেত্রে সমস্যা রয়েছে তা সমাধানের জন্য সরকার কাজ করছে। শিক্ষার গুণগত মান উন্নয়নে  আন্তরিকভাবে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

শুক্রবার (১১ মে) সিলেটের জৈন্তাপুর উপজেলায় সকল কলেজ, উচ্চ বিদ্যালয় ও মাদ্রাসার প্রধানদের সাথে শিক্ষার গুণগত মানোন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সিলেট অঞ্চলের উপপরিচালক জাহাংগীর কবির আহমদ এর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলাইমান হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি বক্তব্য দেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর হারুনুর রশীদ,জেলা শিক্ষা কর্মকর্তা গোলজার আহমদ,উপজেলা সহকারী কমিশনার ভুমি মুনতাসির হাসান পলাশ,অধ্যক্ষ মফিজুর রহমান চৌধুরী, অধ্যক্ষ রুহিনী রঞ্জন দে,উপাধ্যক্ষ শাহেদ আহমদ,প্রধান শিক্ষক আব্দুল জলিল,বিজন বিশ্বাস, বদিউল আলম,জালাল উদ্দিন,আবু সাইদ তালুকদার।

ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website