নোবিপ্রবিতে কৃষি দিবস পালিত - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

নোবিপ্রবিতে কৃষি দিবস পালিত

নোবিপ্রবি প্রতিনিধি |

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) উৎসবমুখর পরিবেশে ‘জাতীয় কৃষি দিবস ২০১৮’ পালিত হয়েছে। এ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগ এর আয়োজন করে।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) সকালে কৃষি বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ‘কৃষিই সমৃদ্ধি, কৃষি দিবস ২০১৮’ স্লোগানকে প্রতিপাদ্য করে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বঙ্গবন্ধু চত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রদক্ষিণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পাঞ্জলি অর্পণের মাধ্যমে শেষ হয়।

পরে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। কর্মসূচিসমূহে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, কৃষি বিভাগের চেয়ারম্যান ড. মো. আতিকুর রহমান ভ‚ঞা, কৃষি বিভাগের সহযোগী অধ্যাপক ড. গাজী মো. মহসিন, নোবিপ্রবি প্রক্টর ড. এস এম নজরুল ইসলাম, কৃষি বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ শফিকুল ইসলাম, ড. মোহাম্মদ নুরুজ্জামান, কৃষি বিভাগের প্রভাষক নুসরাত জাহান মিথিলা, কাজী ইশরাত আনজুম, আমেনা খাতুন, রায়হান আহমেদ ও বিভাগের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ নেন।

শিক্ষকদের বেতন গ্রেডে বৈষম্য নিরসনের প্রতিশ্রুতি আওয়ামী লীগের - dainik shiksha শিক্ষকদের বেতন গ্রেডে বৈষম্য নিরসনের প্রতিশ্রুতি আওয়ামী লীগের ৩০ ডিসেম্বর সাধারণ ছুটি - dainik shiksha ৩০ ডিসেম্বর সাধারণ ছুটি সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়াবে আওয়ামী লীগ - dainik shiksha সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়াবে আওয়ামী লীগ পৃথক শিক্ষা চ্যানেল, জিডিপির ৫ শতাংশ ব্যয়ের প্রতিশ্রুতি বিএনপির - dainik shiksha পৃথক শিক্ষা চ্যানেল, জিডিপির ৫ শতাংশ ব্যয়ের প্রতিশ্রুতি বিএনপির অবসর ও কল্যাণের চাঁদার হার বাড়ছে না : শিক্ষাসচিব - dainik shiksha অবসর ও কল্যাণের চাঁদার হার বাড়ছে না : শিক্ষাসচিব প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website