সাভারে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার - বিবিধ - Dainikshiksha

সাভারে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |

সাভারে তুরাগ নদী থেকে নুসরাত জাহান দৃপ্তি (২১) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে তুরাগ নদীর নবাবেরবাগ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। দৃপ্তি দিনাজপুরের চিড়িরবন্দর থানার নওখৈর গ্রামের জব্বারের মেয়ে ও মিরপুর বঙ্গবন্ধুর ডিগ্রি কলেজের শিক্ষার্থী।

দৃপ্তির পরিবারের অভিযোগ, মিরপুর এক নম্বরের বুলেট নামে এক ছেলের সঙ্গে দীর্ঘদিন ধরে দৃপ্তির প্রেমের সম্পর্ক ছিল। সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে দৃপ্তির মোবাইল ফোনে কল করে তাকে ডেকে নিয়ে যায় বুলেট। পরে বিকেলে তুরাগ নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর সঙ্গে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু ছেলেটি ওই শিক্ষার্থীকে বিয়ে করতে রাজি না হওয়ায় এর আগে মেয়েটি আত্মহত্যার চেষ্টা করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হওয়ায় ওই ছেলে মেয়েটিকে আত্মহত্যার প্ররোচনা দিয়ে থাকতে পারে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি আব্দুল আউয়াল।

অষ্টম শ্রেণি পর্যন্ত পাবলিক পরীক্ষা রাখা উচিত নয়: জাফর ইকবাল - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত পাবলিক পরীক্ষা রাখা উচিত নয়: জাফর ইকবাল সহকারী অধ্যাপক পদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ - dainik shiksha সহকারী অধ্যাপক পদে পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ বিজয়ফুল প্রতিযোগিতার তথ্য পাঠাতে হবে অধিদপ্তরে - dainik shiksha বিজয়ফুল প্রতিযোগিতার তথ্য পাঠাতে হবে অধিদপ্তরে বুয়েট ভর্তি পরীক্ষায় সেরা তিন শিক্ষার্থী - dainik shiksha বুয়েট ভর্তি পরীক্ষায় সেরা তিন শিক্ষার্থী স্কুলে ভর্তি সংক্রান্ত সভা ২৪ অক্টোবর - dainik shiksha স্কুলে ভর্তি সংক্রান্ত সভা ২৪ অক্টোবর মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন - dainik shiksha মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website