বংশী নদীতে স্কুলছাত্রের লাশ - বিবিধ - Dainikshiksha

বংশী নদীতে স্কুলছাত্রের লাশ

সাভার প্রতিনিধি |

সাভারে নিখোঁজের ২৮ ঘন্টা পর নদী থেকে স্কুলছাত্র আসাদ হোসেনের (১৪) লাশ উদ্ধার করা হয়েছে। আসাদ অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার (২৪ মে) বিকেল চারটার দিকে সাভারের নামাবাজার বংশী নদী থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

নিহত স্কুলছাত্রের পরিবারের সদস্যরা জানায়, বুধবার (২৩ মে) দুপুর ১২টার দিকে সাভারের নামাবাজারের বাসা থেকে বের হয় আসাদ। পরে আসাদের বন্ধুরা তার পরিবারের সদস্যদের খবর দেয় যে, আসাদ বংশী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে।
 
পরিবারের সদস্য ও স্থানীয়রা নদীতে অনেক খোঁজাখুঁজি করেও আসাদকে না পেয়ে সাভার ফায়ার সার্ভিসকে খবর দেয়। দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল বংশী নদীতে নেমে দুই ঘন্টা পানির নিচে তল্লাশী চালিয়ে বিকেলে আসাদের লাশ উদ্ধার করে।
 
পরে বিকেলে জানাযা শেষে তাকে সাভারের তালবাগ এলাকায় কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। নিহত ওই স্কুল শিক্ষার্থীর মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


 
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, স্কুলছাত্রের লাশ উদ্ধারের পর তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
নিহত স্কুল ছাত্র পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানার খায়েরকাঠি গ্রামের আলামিন হোসেনের ছেলে। সে বাবা মার সঙ্গে নামাবাজার এলাকায় আব্দুর রশিদের বাড়িতে ভাড়া থাকত।

প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ - dainik shiksha প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর - dainik shiksha মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন - dainik shiksha মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website