বংশী নদীতে স্কুলছাত্রের লাশ - বিবিধ - Dainikshiksha

বংশী নদীতে স্কুলছাত্রের লাশ

সাভার প্রতিনিধি |

সাভারে নিখোঁজের ২৮ ঘন্টা পর নদী থেকে স্কুলছাত্র আসাদ হোসেনের (১৪) লাশ উদ্ধার করা হয়েছে। আসাদ অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার (২৪ মে) বিকেল চারটার দিকে সাভারের নামাবাজার বংশী নদী থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

নিহত স্কুলছাত্রের পরিবারের সদস্যরা জানায়, বুধবার (২৩ মে) দুপুর ১২টার দিকে সাভারের নামাবাজারের বাসা থেকে বের হয় আসাদ। পরে আসাদের বন্ধুরা তার পরিবারের সদস্যদের খবর দেয় যে, আসাদ বংশী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে।
 
পরিবারের সদস্য ও স্থানীয়রা নদীতে অনেক খোঁজাখুঁজি করেও আসাদকে না পেয়ে সাভার ফায়ার সার্ভিসকে খবর দেয়। দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল বংশী নদীতে নেমে দুই ঘন্টা পানির নিচে তল্লাশী চালিয়ে বিকেলে আসাদের লাশ উদ্ধার করে।
 
পরে বিকেলে জানাযা শেষে তাকে সাভারের তালবাগ এলাকায় কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। নিহত ওই স্কুল শিক্ষার্থীর মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


 
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, স্কুলছাত্রের লাশ উদ্ধারের পর তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
নিহত স্কুল ছাত্র পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানার খায়েরকাঠি গ্রামের আলামিন হোসেনের ছেলে। সে বাবা মার সঙ্গে নামাবাজার এলাকায় আব্দুর রশিদের বাড়িতে ভাড়া থাকত।

এমপিও কমিটির সভা ২০ জানুয়ারি - dainik shiksha এমপিও কমিটির সভা ২০ জানুয়ারি ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না - dainik shiksha ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না সব দপ্তর পরিদর্শনে যাবেন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী - dainik shiksha সব দপ্তর পরিদর্শনে যাবেন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি - dainik shiksha উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি বৃত্তি কোটা বণ্টনে জেএসসি উত্তীর্ণদের তথ্য চেয়েছে অধিদপ্তর - dainik shiksha বৃত্তি কোটা বণ্টনে জেএসসি উত্তীর্ণদের তথ্য চেয়েছে অধিদপ্তর শিক্ষা ক্যাডারের জামাতীরা ভালো পদে, প্রগতিশীলরা মফস্বলে - dainik shiksha শিক্ষা ক্যাডারের জামাতীরা ভালো পদে, প্রগতিশীলরা মফস্বলে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website