আরও পুরস্কার পাচ্ছেন সেই শিক্ষক - স্কুল - Dainikshiksha

আরও পুরস্কার পাচ্ছেন সেই শিক্ষক

যশোর প্রতিনিধি |

৩১ বছরে এক দিনও স্কুল কামাই করেননি যশোরের অভয়নগরের ধোপাদি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সত্যজিৎ বিশ্বাস। তাঁর এমন কর্তব্যপরায়ণতা নিয়ে গত বছর সচিত্র প্রতিবেদন ছাপা হয়েছিল। এর পর থেকে সত্যজিৎ একের পর এক পুরস্কার পাচ্ছেন বলে জানা গেছে।

জাতীয় শিক্ষা অধিদপ্তরের পক্ষ থেকে গত ৫ অক্টোবর সত্যজিৎকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় অধ্যাপক, নজরুল গবেষক রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সত্যজিতের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

গত ২৮ আগস্ট সদ্য পদত্যাগ করা বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান ফোনে সত্যজিতের সঙ্গে কথা বলেন। তাঁর দৃষ্টান্তমূলক কাজের প্রশংসা করেন। ৩ সেপ্টেম্বর সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিব স্বপন কুমার রায় সত্যজিতের স্কুলে এসে ওই মন্ত্রীর পক্ষ থেকে পদক তুলে দেন।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website