যে ভিডিও নাড়া দিলো সবাইকে - ভিডিও এ্যালবাম - Dainikshiksha

ভাইরাল ভিডিওযে ভিডিও নাড়া দিলো সবাইকে

দৈনিকশিক্ষা ডেস্ক |

একটি সড়ক দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। চোখের পলকে ঘটে যাওয়া হৃদয় বিদারক এক দুর্ঘটনা ধরা পড়ে ওই ভিডিও-তে, আর ঘটনাটি বিস্মিত ও আতঙ্কিত করেছে তাদের সবাইকে যারা এটি দেখেছেন। ভিডিওটি কুষ্টিয়া শহরের চৌড়হাস এলাকার।

হৃদয় নাড়া দেয়া ওই ভিডিও-তে দেখা যায়, একটি বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে যায় একটি শিশু। পরে সেই শিশুটিকে আর বাঁচানো যায়নি। আজই ঢাকার একটি হাসপাতালে মারা গেছে আট মাসের শিশুটি। আট মাসের এই শিশুটির নাম আকিফা।

কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন ভিডিওটির সত্যতা নিশ্চিত করে বলেছেন, ভিডিওতে যা দেখা যাচ্ছে ঠিক সেটিই ঘটেছে।

ভিডিওতে দেখা যায়, একটি বাস দাঁড়িয়ে আছে সড়কে। আর বাসটি যে পাশে দাঁড়িয়ে আছে তার উল্টো দিক থেকে শিশু কোলে এক নারী রাস্তা পার হচ্ছিলেন। তিনি যখন রাস্তার অর্ধেক পার হয়ে বাসটির সামনে দিয়ে ফুটপাতে উঠবেন, ঠিক তখনই দাঁড়িয়ে থাকা বাসটি চালাতে শুরু করেন চালক। মুহূর্তের মধ্যেই বাসের ধাক্কায় কোল থেকে ছুটে রাস্তায় পড়ে শিশুটি। ভিডিওতে দেখা যায় বাসটি না থেমেই চলে যাচ্ছে, আর ওই নারী নিজেই রাস্তা থেকে তুলে নিচ্ছেন শিশুটিকে।

কী দেখা যাচ্ছে ভিডিওতে? (আপনার সহ্য নাও হতে পারে।)

 

চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি - dainik shiksha চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই - dainik shiksha এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website