১০ জেলায় নতুন ডিসি - বিবিধ - Dainikshiksha

১০ জেলায় নতুন ডিসি

নিজস্ব প্রতিবেদক |

নির্বাচনী বছরে ১০ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় রোববার (২৩ সেপ্টেম্বর) উপসচিব পদমর্যাদার এসব কর্মকর্তাকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করে আদেশ জারি করেছে।

নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়েছে বরগুনা, পিরোজপুর, ব্রাক্ষ্মণবাড়িয়া, টাঙ্গাইল, নড়াইল, নাটোর, চুয়াডাঙ্গা, মাগুরা, সাতক্ষীরা ও বগুড়া জেলায়। 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কবির মাহমুদকে বরগুনা, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব আবু আলী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুর, পররাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) হায়াত-উদ-দৌলা খানকে ব্রাক্ষ্মণবাড়িয়া, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. শহীদুল ইসলামকে টাঙ্গাইল ও বেগম আঞ্জুমান আরাকে নড়াইল, বাংলাদেশ শিপিং করপোরেশনের জেনারেল ম্যানেজার (উপসচিব) মোহাম্মদ গোলামুর রহমানকে নাটোর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাসকে চুয়াডাঙ্গা, স্বাস্থ্যসেবা বিভাগে সংযুক্ত উপসচিব মো. আলী আকবরকে মাগুরা, গৃহায়ন ও গণপূর্ত বিভাগের উপসচিব এসএম মোস্তফা কামালকে সাতক্ষীরা এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) ফয়েজ আহমেদকে বগুড়ার ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

   

অপর আদেশে বরগুনার ডিসি মো. মোখলেছুর রহমানকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের উপসচিব, পিরোজপুরের ডিসিকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব, ব্রাক্ষ্মণবাড়িয়ার ডিসি রেজওয়ানুর রহমানকে বিদ্যুৎ বিবাগের উপসচিব, নড়াইলের ডিসি মো. ইমদাদুল হক চৌধুরীকে স্থানীয় সরকার বিভাগের উপসচিব, চুয়াডাঙ্গার ডিসি জিয়া উদ্দিন আহমেদকে স্থানীয় সরকার বিভাগের উপসচিব, নাটোরের ডিসি বেগম শাহিনা খাতুন, সাতক্ষীরার ডিসি মোহাম্মদ ইফতেখার হোসেন ও বগুড়ার ডিসি মোহাম্মদ নূরে-আলম সিদ্দিকিকে স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

প্রতিবেদন লেখা পর্যন্ত টাঙ্গাইলের ডিসিকে পদায়ন করা হয়নি।

চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি - dainik shiksha চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই - dainik shiksha এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website