অব্যাহতি চাইলেন রাবি জনসংযোগ কর্মকর্তা - Dainikshiksha

অব্যাহতি চাইলেন রাবি জনসংযোগ কর্মকর্তা

রাবি প্রতিনিধি |

দায়িত্ব থেকে অব্যাহতি চেয়ে উপাচার্য বরবার পদত্যাগপত্র জমা দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক ড. মশিহুর রহমান।

রবিবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. এম বারীর কাছে তিনি এই পদত্যাগপত্র জমা দেন।

রেজিস্ট্রার এম বারী এ তথ্য নিশ্চিত করে বলেন, কোনো কারণ ছাড়াই দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন অধ্যাপক মশিহুর রহমান। মাননীয় উপাচার্য অধ্যাপক আবদুস সোবহান স্যার এই অব্যাহতিপত্র গ্রহণ না করা পর্যন্ত বর্তমান জনসংযোগ প্রশাসকই দায়িত্ব পালন করবেন। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত পদত্যাগ পত্রটি গ্রহণ হয়নি।

এ ব্যাপারে অধ্যাপক মশিহুর রহমান জানান, বেলা সাড়ে ১১টার দিকে তিনি একটি অব্যাহতিপত্র জমা দিয়েছেন। দায়িত্ব থেকে অব্যাহতি চাওয়ার পেছনে অন্য কোনো কারণ নেই। তিনি স্বেচ্ছায়ই অব্যাহতি চেয়েছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, গত বছরের ৩০ মার্চ জনসংযোগ দফতরের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ড. মশিহুর রহমান। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তাঁর দায়িত্ব পালন করার কথা ছিল।

উল্লেখ্য, কোনো রকম নিদের্শনা ছাড়াই বর্তমান প্রশাসন দায়িত্ব নেয়ার পর (উপাচার্য অধ্যাপক আবদুস সোবহান) সাবেক প্রশাসনের (মিজান ও সজল) আমলে নিয়োগপ্রাপ্ত রেজিষ্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, গ্রন্থাগার প্রশাসক, কলেজ পরিদর্শক ও প্রক্টরগণ একের পর এক পদত্যাগ করেন। অল্প কিছুদিনের মধ্যে ছাত্র উপদেষ্টা অধ্যাপক মিজানুর রহমানও পদত্যাগ করবেন বলে জানা গেছে।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.013399839401245