এমপিওভুক্ত হচ্ছেন আরও সাড়ে তিন হাজার শিক্ষক - দৈনিকশিক্ষা

এমপিওভুক্ত হচ্ছেন আরও সাড়ে তিন হাজার শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

তিন হাজার পাঁচশ ঊনষাট জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক [চলতি দায়িত্ব] অধ্যাপক ড. এস এম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে ও শিক্ষা মন্ত্রণালয়ের দুজন প্রতিনিধির উপস্থিতিতে বৃহস্পতিবার (২৩ মার্চ) মার্চ মাসের এমপিওর সভায় এ সিদ্ধান্ত হয়। প্রতি বিজোড় মাসে একবার এমপিওভুক্তির সভা হয়।

সভায় উপস্থিত একাধিক কর্মকর্তা শিক্ষা বিষয়ক দেশের একমাত্র জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকমকে বলেন,  এমপিও দুর্নীতির জন্য সভায় উপস্থিত একে অপরকে দোষারোপ করেন।

সভাসূত্রে জানা যায়, বরিশাল অঞ্চলে ৪৬০জন; চিটাগং ৫০৭, কুমিল্লায় ৫৩২; ঢাকায় ৩৬৭; খুলনায় ৪২৭; ময়মনসিংহে ৩০০; রাজশাহীতে ৫৯৮জন; রংপুর অঞ্চলে ১৪৫ জন ও সিলেটে ২৩৩ জন শিক্ষক কর্মচারীকে এমপিওভুক্তির সিদ্ধান্ত হয়েছে।

এই শিক্ষকরা গতে কয়েকমাসে নিযুক্ত হয়ে এমপিওর জন্য আবেদন করেছিলেন।

সহকারি গ্রন্থাগারিক সম্পর্কে নানান বিষয়ে আলোচনা হয়।

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.026193141937256