এমপিওর দাবিতে পাবনায় মানববন্ধন - দৈনিকশিক্ষা

এমপিওর দাবিতে পাবনায় মানববন্ধন

পাবনা প্রতিনিধি |

স্বীকৃতিপ্রাপ্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে ননএমপিও শিক্ষক-কর্মচারী ফেডারেশন। বুধবার (২৯ জুন) বিকেলে পাবনার কাশীনাথপুর প্রেস ক্লাবে এ কর্মসূচি পালিত হয়।

প্রভাষক মাসুদ রানার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন প্রভাষক মামুনুর রশিদ, গোলাম মাহবুব, সাইদুল ইসলাম, নিতিশ কুমার, হাফিজুর রহমান, রুহুল আমিন প্রমূখ।

সম্মেলনে বক্তারা শিক্ষামন্ত্রীর বক্তব্যের বিরোধিতা করে বলেন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ অর্থমন্ত্রীর পথেই হাটছেন। দু’জনের কেউই এমপিওভুক্তির পক্ষে নন। তারা একেক সময় একেক রকম বক্তব্য দিয়ে শিক্ষকদের বিভ্রান্তি করছেন।

বক্তারা আরো বলেন, গতকাল মঙ্গলবার সংসদে ডা. দীপু মনি এমপিওভুক্তির জন্য যে বিকল্প পথের সন্ধ্যান দিয়েছেন, তা সম্পূর্ণ যৌক্তিক এবং সর্বজন গ্রহণযোগ্য একটি প্রন্থা। এই পথে এমপিও ভূক্ত করলে কারোরই কোন সমস্যা হবে না। অর্থমন্ত্রী ও শিক্ষামন্ত্রী, আপনাদের করোজরে অনুরোধ করছি আপনারা ডা. দীপু মনির দেয়া যুক্তিকে মেনে নিয়ে আমাদের দ্রুত এমপিও ভুক্তির ব্যবস্থা করুন। আমরা যে আর পারছি না। আপনারা যদি এমপিও না দেন, তবে আমাদের আত্মহত্যার পথ বেছে নেওয়া ছাড়া কোন রাস্তা থাকবে না।

এই বাজেটেই এমপিওভুক্তির সুনির্দিষ্ট ঘোষণা না থাকলে ঈদের পরে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে কঠোর আন্দোলনের হুসিয়ারি দেন ননএমপিও শিক্ষকরা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036420822143555