ওয়ালটনে নিয়োগ বিজ্ঞপ্তি - Dainikshiksha

ওয়ালটনে নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

ওয়ালটন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং ওয়ালটন মাইক্রো-টেক কর্পোরেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

প্রকৌশলী (প্লাম্বিং) পদে ৫ জন, সুপারভাইজার (প্লাম্বিং) পদে ৭ জন, সুপারভাইজার (অ্যালুমিনিয়াম ফেব্রিকেশন) পদে ৭ জন এবং সিনিয়র টেকনিশিয়ান (অ্যালুমিনিয়াম ফেব্রিকেশন) পদে ২০ জনসহ মোট ৩৯ জন নিয়োগ পাবেন।

যোগ্যতা:

প্রকৌশলী (প্লাম্বিং) পদে আবেদনের জন্য প্রার্থীদের বিএসসি ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সুপারভাইজার (প্লাম্বিং) এবং সুপারভাইজার (অ্যালুমিনিয়াম ফেব্রিকেশন) পদের জন্য ডিপ্লোমা/ এসএসসি বা সমমানের ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। কমপক্ষে অষ্টম শ্রেণি পাস এবং সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকলে সিনিয়র টেকনিশিয়ান (অ্যালুমিনিয়াম ফেব্রিকেশন) পদের জন্য আবেদন করা যাবে।

আবেদনের নিয়ম:

যোগ্যতাসম্পন্ন প্রার্থীরা জীবনবৃত্তান্ত, সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, ইউনিয়ন পরিষদ/ সিটি কর্পোরেশনের দেয়া সনদপত্র, জন্মনিবন্ধন/ জাতীয় পরিচয়পত্র এবং প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্রের ফটোকপিসহ নিজ হাতে লিখিত আবেদনপত্র পাঠাতে হবে ‘নিয়োগ শাখা, পলিসি, এইচআরএম এন্ড এডমিন বিভাগ, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চন্দ্রা, কালিয়াকৈর, গাজীপুর, বাংলাদেশ’ ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ২৫ ফেব্রুয়ারি ২০১৭।

 

বিজ্ঞপ্তিটি দেখুন

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.005856990814209