কলেজছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১ - Dainikshiksha

কলেজছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে আলমাছ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আলমাছ উপজেলার ভোলানাথপুর এলাকার হিরণ মিয়ার ছেলে।

এর আগে, বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে ভোলানাথপুর এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাজ্জাত রোমন জানান, স্থানীয় আমিরজান স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীকে কলেজে আসা যাওয়ার পথে ভোলানাথপুর এলাকার নাজির হোসেনের ছেলে কাউসার, নুরে আলম ও জুলহাস প্রায়ই কু-প্রস্তাব দিতো। এ বিষয়ে ওই কলেজছাত্রী তার বাবাকে জানায়। পরে ওই কলেজছাত্রীর বাবা কাউছারের পরিবারকে জানালে কাউছার ক্ষিপ্ত হয়ে ওঠে।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) সন্ধ্যায় কলেজ ছুটির পর ওই ছাত্রী বাড়ি ফিরছিলো। এসময় দিলুর ছেলে নূর আলম, হিরন মিয়ার ছেলে জুলহাস, গোলজার হোসেনের ছেলে মনির হোসেন, হান্নানের ছেলে নয়ন, হিরন মিয়ার ছেলে আলমাছ ওই ছাত্রীর পথরোধ করে জোরপূর্বক পূর্বাচল উপশহরের ৯নং সেক্টরের ২৭নং রোডের ৪নং প্লটের একটি নির্জন স্থানে নিয়ে যায়। পরে তারা ওই শিক্ষার্থীকে পালাক্রমে গণধর্ষণ করে ফেলে রেখে যায়। খবর পেয়ে স্থানীয়রা ওই শিক্ষার্থীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আলমাছকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041608810424805