কানাইঘাট কলেজে ডিড অব গিফট সম্পন্ন - দৈনিকশিক্ষা

কানাইঘাট কলেজে ডিড অব গিফট সম্পন্ন

সিলেট প্রতিনিধি |

বর্তমান শিক্ষাবান্ধব সরকারের দেশ ব্যাপী স্কুল-কলেজ জাতীয়করণের অংশ হিসেবে জাতীয়করণের চুড়ান্ত তালিকায় অন্তর্ভুক্ত সিলেট জেলার ঐতিহ্যবাহী কানাইঘাট কলেজের স্থাবর-অস্থাবর সকল সম্পত্তি সরকারী নির্দেশে সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা-র অনুকুলে দলিলের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে ।

এ উপলক্ষে রোববার ( ২১ মে ) বিকাল  ২ টায় কলেজ অডিটরিয়ামে ‘ডিড অব গিফট’ (দানপত্র)  সম্পাদন করা হয় । মাধ্যমিক ও উচ্চ শিক্ষা  সচিবের অনুকুলে সম্পাদিত ‘ডিড অব গিফট’-এ কলেজের পক্ষে গভার্ণিং বডির সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ, সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ)  আসনের সংসদ সদস্য আলহাজ সেলিম উদ্দিন ও কলেজের অধ্যক্ষ শামসুল আলম মামুন স্বাক্ষর প্রদান করেন ।

‘ডিড অব গিফট’ সম্পাদন অনুষ্ঠানে সাবেক সংসদ সদস্য আব্দুল কাহির চৌধুরী, কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সিরাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা , কানাইঘাট সদর ইউপি চেয়ারম্যান মামুন রশীদ মামুন, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজলসহ কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন ।

কানাইঘাট কলেজ সরকারীকরণের শেষ ধাপ অতিক্রম করায় সমগ্র উপজেলায় এখন আনন্দের জোয়ার । উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে ‘ডিড অব গিফট’ সম্পন্ন হওয়ায় অধ্যক্ষ শামসুল আলম মামুন সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0037569999694824