গোপালগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান - Dainikshiksha

গোপালগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে অসচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) মোহাম্মদ ফারুক খান বৃত্তির অর্থ শিক্ষার্থীদের হাতে তুলে দেন।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশে ফারুক খান বলেন, তোমরাই একদিন এ দেশটা কে এগিয়ে নিয়ে যাবে। আর সে জন্য তিনি সবাইকে ঠিক মতো লেখাপড়া করে মানুষের মতো মানুষ হবার জন্য পরামর্শ দেন তিনি।

জেলার ১৯২ জন গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের প্রত্যেককে এককালীন ৩ হাজার করে অর্থ বৃত্তি হিসেবে প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0039229393005371