চার অতিরিক্ত সচিবকে ‘কাজ’ দিল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় - দৈনিকশিক্ষা

চার অতিরিক্ত সচিবকে ‘কাজ’ দিল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে এখন চারজন অতিরিক্ত সচিব কর্মরত। মন্ত্রণালয় গতকাল তাদেরকে কাজের দায়িত্ব ভাগ করে অভ্যন্তরীণ বদলি করেছে।

এই প্রথম মন্ত্রণালয়টি তার ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাজের দায়িত্ব ভাগ করার আদেশটি ওয়েবসাইটে দিয়েছে।

উল্লেখ্য, প্রত্যেক মন্ত্রণালয়েই কর্মকর্তাদের কাজের দায়িত্ব ভাগ করার রেওয়াজ রয়েছে। কিন্তু সেটি ওয়েবসাইটে প্রকাশ করা হয় না। মৌখিক আদেশে কর্মকর্তাদের দায়িত্ব দেওয়া হয়। কিন্তু প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এক্ষেত্রে এগিয়ে গিয়ে শুধু লিখিত আদেশই জারি করেনি, একেবারে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশ করেছে।

মন্ত্রণালয়ের জারি করা আদেশে দেখা গেছে, অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম খানকে ‘অতিরিক্ত সচিব (নিয়মিত) পদে পাঠানো হয়েছে।

এরআগে তিনি মন্ত্রণালয়ের প্রশাসন শাখার দায়িত্বে ছিলেন।

প্রশাসন-১ শাখার অতিরিক্ত সচিব মো. গিয়াস উদ্দিনকে পাঠানো হয়েছে উন্নয়ন শাখায়। অতিরিক্ত সচিব মো. আকরাম আল হোসেনকে দেওয়া হয়েছে প্রশাসন শাখা। তিনি সুনির্দিষ্ট কোনো শাখায় ছিলেন না।

আর বিদ্যালয় অধিশাখার দায়িত্ব দেওয়া হয়েছে বেগম হুসনে আরাকে। তিনি কোনো দায়িত্বে ছিলেন না। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় বলছে-এ আদেশ জনস্বার্থে জারি করা হল।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0099871158599854