ছাত্রলীগ নেতাদের ওপর হামলার ঘটনায় মামলা: গ্রেপ্তার ২ - Dainikshiksha

ছাত্রলীগ নেতাদের ওপর হামলার ঘটনায় মামলা: গ্রেপ্তার ২

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি |

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মাইন উদ্দিন মাইনসহ তিন নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (৩০শে জুন) রাতে মাইনের পিতা শফিক উল্যাহ বাদী হয়ে কমলনগর থানায় এ মামলা দায়ের করেন।

ওই মামলায় পুলিশ রাতেই অভিযান চালিয়ে এজাহার নামীয় দুই আসামিকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হচ্ছে উপজেলার চরফলকন এলাকার দুলাল হাওলাদারের ছেলে ছাত্রলীগ নেতা আল-আমিন ও আবুল কালামের ছেলে মো. ইয়াছিন।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, মামলায় উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লবসহ ২০ জনের নাম উল্লেখসহ আজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।

তিনি জানান, আসামিদের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

গত ১৩ জুন মাইন উদ্দিন মাইনকে সভাপতি ও সাদ্দাম হোসেন আবিদকে সাধারণ সম্পাদক করে কমলনগর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়। এ নিয়ে উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক কমিটির সভাপতি আবদুস সামাদ রাজু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান বিপ্লব গ্রুপের মধ্যে নতুন কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ও তাদের অনুসারীদের মধ্যে বিরোধ চলছিলো।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040409564971924