ছাত্রী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, গ্রেপ্তার-৪ - Dainikshiksha

ছাত্রী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, গ্রেপ্তার-৪

কমলনগর প্রতিনিধি |

লক্ষ্মীপুরে কমলনগর উপজেলার চরফলকন এলাকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও তা ভিডিও ধারণ করা হয়েছে। ওই ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে ধর্ষককে গ্রেপ্তার করা না গেলেও পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। শনিবার দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৭ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

শনিবার ভোর রাতে উপজেলার চর ফলকন এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামি আকলিমা বেগম, কামরুজ্জামান শিমুল, রিয়াজুল ইসলাম দোলন ও সোহাগকে গ্রেপ্তার করা হয়। এ সময় একটি কম্পিউটার ও একটি মোবাইল জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার চর ফলকন গ্রামের এক এসএসসি পরীক্ষার্থীর সঙ্গে নাফিজুর রহমান নাহিদ (১৯) নামে এক যুবক প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ সুবাদে সম্প্রতি ওই ছাত্রীকে কৌশলে ধর্ষণ এবং তা ভিডিওচিত্র ধারণ করে নাহিদ।

পরে সে ও তার সহযোগীরা ভিডিওচিত্রটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ধর্ষক নাহিদ পার্শ্ববর্তী রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামের আলা উদ্দিনের ছেলে। গ্রেপ্তারকৃত আকলিমা বেগম চর ফলকন গ্রামের কামরুল আহসানের স্ত্রী এবং কামরুজ্জামান শিমুল একই গ্রামের বাসিন্দা কামাল হোসেনের ছেলে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031969547271729