জঙ্গি সন্দেহে ২ ছাত্র আটক - Dainikshiksha

জঙ্গি সন্দেহে ২ ছাত্র আটক

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা থেকে জঙ্গিবাদের সঙ্গে জড়িত সন্দেহে দুই ছাত্রকে আটক করেছে র‌্যাবের এনকাউন্টার টেররিজম ক্রাইম ব্রাঞ্চ। রোববার (২২ জানুযারি) দিনগত রাতে বসুরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ছাত্ররা হলেন-উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নাছির উদ্দিনের ছেলে আমজাদুল ইসলাম রাসেল (২৩) ও উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের চরকাঁকড়া গ্রামের সারোয়ার হোসেন লিটনের ছেলে আবু আবদুল্লা ইসতিয়াক (১৭) ।

আমজাদুল ইসলাম রাসেল ঢাকা উত্তরা বিশ্ববিদ্যালয়ের ৭ম সেমিস্টারের ছাত্র ও আবু আবদুল্লা ইসতিয়াক চলতি বছরে বসুরহাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ফজলে রাব্বী জানান, রোববার রাতে বসুরহাট এলাকা থেকে জঙ্গিবাদের সঙ্গে জড়িত থাকার অভিযোগে আমজাদুল ও আবু আব্দুল্লাকে আটক করেছে এনকাউন্টার টেররিজম ক্রাইম ব্রাঞ্চ।

রাতেই তাদের ঢাকা নিয়ে যায় টেররিজম ক্রাইম ব্রাঞ্চের প্রধান শওকত আলী।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036249160766602