জাগরণী চক্রে ৮০০ নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

জাগরণী চক্রে ৮০০ নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিক শিক্ষা ডেস্ক |

জাগরণী চক্র ফাউন্ডেশন জাতীয় পর্যায়ের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। সম্প্রতি প্রতিষ্ঠানটি দুটি পদে ৮০০ লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে সিনিয়র অফিসার (এমএফপি) পদে ৩০০ জন এবং অফিসার (এমএফপি) পদে ৫০০ জনকে নিয়োগ করা হবে।  সিনিয়র অফিসার পদের প্রার্থীদের আগামী ১ এপ্রিলের মধ্যে নির্ধারিত ঠিকানায় আবেদন করতে হবে। অফিসার পদের প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্ধারিত তারিখ ও স্থান অনুযায়ী নির্বাচনী মৌখিক সাক্ষাৎকারের জন্য পরীক্ষাকেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, সিনিয়র অফিসার পদের প্রার্থীৃদের শিক্ষাগত যোগ্যতা সব পরীক্ষায় দ্বিতীয় শ্রেণি/বিভাগ/জিপিএ ২.৫-সহ স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। এ পদের প্রার্থীদের মাঠ পর্যায়ে বাইসাইকেল/মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় এবং দেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। বাণিজ্য বিভাগে ও কম্পিউটারের কাজে দক্ষ এবং অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অন্যদিকে অফিসার পদের প্রার্থীরা স্নাতক পাস হলেই আবেদন করতে পারবেন।

এ পদের প্রার্থীদেরও মাঠ পর্যায়ে বাইসাইকেল/মোটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় এবং দেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। বাণিজ্য বিভাগে ও কম্পিউটারের কাজে দক্ষ এবং অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। উভয় পদের প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর হতে হবে। প্রার্থীদের নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন, ৪৬ মুজিব সড়ক, যশোর ৭৪০০ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর ছবিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সব সনদ ও নম্বরপত্র, অভিজ্ঞতার সনদের (যদি থাকে) সত্যায়িত কপি এবং মূল নাগরিক সনদ নির্ধারিত তারিখ ও ঠিকানায় জমা দিতে হবে।

সিনিয়র অফিসার পদের প্রার্থীদের লিখিত ও মৌখিক সাক্ষাৎকারের তারিখ পরে মোবাইলে জানানো হবে। অফিসার পদের প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে নির্ধারিত ঠিকানায় মৌখিক সাক্ষাৎকারের জন্য পরীক্ষাকেন্দ্রে উপস্থিত থাকতে হবে। আবেদনপত্রে অবশ্যই ফোন/মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। প্রার্থীদের রেজিস্ট্রেশন ফি বাবদ ১০০ টাকা পরীক্ষাকেন্দ্রে জমা দিয়ে নির্বাচনী পরীক্ষায় অংশ নিতে হবে। নিয়োগের সময় ৭ হাজার টাকা জামানত (সুদসহ ফেরতযোগ্য) জমা দিতে হবে বলে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা আছে। চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত সিনিয়র অফিসার পদের প্রার্থীরা ছয় মাস শিক্ষানবিশকালীন মাসিক বেতন সর্বসাকল্যে ১৩ হাজার টাকা এবং শিক্ষানবিশকাল শেষে মাসিক বেতন ১৫ হাজার ৯৮২ টাকা বেতনসহ অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন। অফিসার পদের প্রার্থীরা ছয় মাস শিক্ষানবিশকালীন মাসিক সর্বসাকল্যে ১২ হাজার টাকা এবং শিক্ষানবিশকাল শেষে মাসিক বেতন ১৪ হাজার ৩৯০ টাকা বেতনসহ অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি - dainik shiksha চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সচিবের বিরুদ্ধে মাউশির তদন্ত কমিটি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035839080810547