টাকা চুরির অভিযোগে ৭০ শিক্ষার্থীকে মারধর - Dainikshiksha

টাকা চুরির অভিযোগে ৭০ শিক্ষার্থীকে মারধর

রংপুর অফিস    |

রংপুরের মিঠাপুকুরে শিক্ষিকার চার টাকা চুরির অভিযোগে ৭০ জন শিক্ষার্থীকে মারধর করা হয়েছে। উপজেলার বালুয়ামাসিমপুর ইউনিয়নের হামিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, গত মঙ্গলবার শ্রেণিকক্ষে পাঠদান শেষে শিক্ষক নাজমুস সাহিদা অফিস কক্ষে গিয়ে দেখেন তাঁর ভ্যানিটি ব্যাগ থেকে চার টাকা চুরি হয়েছে। এ সময় তিনি শিক্ষার্থীদের বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ এনে তৃতীয় শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত সব শিক্ষার্থীকে মারধর করেন। শিক্ষার্থীরা টাকা চুরি করেনি বললেও তিনি তাতে কান দেননি। মারধরে অনেক শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে।

এ বিষয়ে শিক্ষিকা নাজমুস সাহিদা সাংবাদিকদের বলেন, ‘আমার ভ্যানিটি ব্যাগ থেকে প্রায়ই টাকা চুরি হয়। সেদিনও টাকা চুরি গেছে। বারবার বলার পরও শিক্ষার্থীরা স্বীকার করছিল না। তাই ওদের মেরেছি। এটা তো দোষের কিছু নয়।

’বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি গোলাম মোস্তফা বলেন, বিষয়টি নিয়ে কমিটির সদস্যদের সঙ্গে আলোচনা হয়েছে। পরে তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন-অর-রশীদ বলেন, শিক্ষার্থীদের মারধরের বিধান নেই। তা ছাড়া ওই শিক্ষিকা মাত্র চার টাকা চুরির অপরাধে এতগুলো শিক্ষার্থীকে মারধর করেছেন, যা মেনে নেওয়া যায় না। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036840438842773