তপু হত্যা চেষ্টা মামলার আসামী মামুন গ্রেফতার - দৈনিকশিক্ষা

তপু হত্যা চেষ্টা মামলার আসামী মামুন গ্রেফতার

চবি প্রতিনিধি |

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সহ-সভাপতি তায়েফুল হক তপুকে হত্যাচেষ্টা মামলার আসামী মামুনকে গ্রেফতার করেছে পুলিশ । গত রাত ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের আবদুর রব হলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয় ।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর দিবাগত রাতে চবি ছাত্রলীগের সহ-সভাপতি তায়েফুল হক তপু, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজানসহ আরও কয়েকজন আবদুর রব হলের ঝুপড়িতে আড্ডারত অতর্কিত হামলার শিকার হয় । এ ঘটনায় মিজানুর রহমান মিজান বাদি হয়ে হাটহাজারি থানায় একটি মামলা করা হয় । এই মামলার অন্যতম আসামী ছিলেন ছাত্রলীগের অপর এক সহ-সভাপতি মোঃ মামুন । মামলার দু’মাস অতিক্রান্ত হবার পর এ গ্রেফতারের ঘটনা ঘটল ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত শনিবার আবদুর রব হলের বিভিন্ন বিভিন্ন কক্ষে হামলা চালায় মামুনের অনুসারিরা । এ কারণেও তাকে গ্রেফতার করা হয়ে থাকতে পারে বলে জানা যায় বিভিন্ন সূত্র থেকে ।

গ্রফতারের ব্যাপারে হাটহাজারি থানার অসি জানান, “কোন প্রকারের অস্ত্রশস্ত্র তার কাছে পাওয়া যায় নাই ।  মামলা থাকার কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে ।”

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041050910949707