নকলা হাইস্কুলে এ প্লাস প্রাপ্তদের সংবর্ধনা - Dainikshiksha

নকলা হাইস্কুলে এ প্লাস প্রাপ্তদের সংবর্ধনা

নকলা (শেরপুর) প্রতিনিধি |

শেরপুরের নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষায় এ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক পরীক্ষার ফলাফল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম আজাদ।

ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ মো. বুরহান উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক কলেজ শিক্ষক মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক ও ম্যানেজিং কমিটির সদস্য মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, অধ্যক্ষ লুৎফর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য শহিদুল ইসলাম, জাহিদ হোসেন বাদসা, প্রধান শিক্ষক মজিবর রহমান ও  সহকারী প্রধান ওমর ফারুক।

শেষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ এবং জেএসসিতে এ প্লাস প্রাপ্ত ১শ ২৬ জন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার প্রদান করা হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0063068866729736